Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

মির্জাগঞ্জে ৬ ইউপিতে দলীয় প্রার্থীসহ ২৮৩ জনের মনোনয়ন দাখিল

কামরুজ্জামান বাঁধন, মির্জাগঞ্জ (পটুয়াখালী)

নভেম্বর ৩, ২০২১, ০৯:৫০ এএম


মির্জাগঞ্জে ৬ ইউপিতে দলীয় প্রার্থীসহ ২৮৩ জনের মনোনয়ন দাখিল

পটুয়াখালীর মির্জাগঞ্জে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ৬টি ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোয়ন প্রাপ্ত ৬ চেয়ারম্যান প্রার্থী সহ চেয়ারম্যান পদে ২৬ জন, সংরক্ষিত সদস্য পদে ৬৩ জন এবং সাধারণ সদস্য পদে ১৯৪ জন সহ ২৮৩ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

১৪ অক্টোবর থেকে মঙ্গলবার (২ নভেম্বর) মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে সকাল থেকে বিকাল ৫টা পর্যন্ত  উৎসব মুখর পরিবেশে প্রার্থীরা তাদের নেতা কর্মীদের সাথে নিয়ে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। 

৬টি ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিলকারী প্রার্থীরা হলেন - ১নং মাধবখালী ইউনিয়ন থেকে দলীয় মনোনয়নপ্রাপ্ত  ইউনিয়ন আ’লীগের সভাপতি কাজী মিজানুর রহমান লাভলু, বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ মনিরুল ইসলাম তালুকদার, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগ উপদেষ্টা মন্ডলির সদস্য অধ্যাপক আঃ মালেক আকন,ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য কাজী মিজান,মোঃ নিজাম উদ্দীন ও ইসলামী আন্দোলন বাংলাদেশ (হাতপাখা) মনোনীত মাওলানা মোঃ শহিদুল ইসলাম। 

২নং মির্জাগঞ্জ ইউনিয়ন থেকে দলীয় মনোনয়নপ্রাপ্ত ও বর্তমান চেয়ারম্যান এ্যাডভোকেট মোঃ মনিরুল হক লিটন সিকদার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট মোঃ আবুল বাশার নাসির হাওলাদার, এস.এম ইলিয়াস সিকদার,মোঃ ফারুক হোসেন ও ইসলামী আন্দোলন বাংলাদেশ (হাতপাখা) মনোনীত আলহাজ্ব মোঃ হারুন অর-রশীদ। 

৩নং আমড়াগাছিয়া ইউনিয়নে দলীয় মনোনয়নপ্রাপ্ত ও বর্তমান চেয়ারম্যান মোঃ সুলতান আহম্মেদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেন বাবুল মল্লিক ও ইসলামী আন্দোলন বাংলাদেশ (হাতপাখা) মনোনীত মাওলানা মোঃ মিজানুর রহমান। 

৪নং দেউলী সুবিদখালী ইউনিয়ন থেকে দলীয় মনোনয়নপ্রাপ্ত ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আনোয়ার হোসেন খাঁন, বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আবদুল আজিজ হাওলাদার ও ইসলামী আন্দোলন বাংলাদেশ (হাতপাখা) মনোনীত আলহাজ্ব আঃ সত্তার মৃধা, ৫নং কাকড়াবুনিয়া ইউনিয়ন থেকে দলীয় মনোনয়নপ্রাপ্ত ও ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. মাহাবুব আলম স্বপন,বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ জাহাঙ্গীর আলম, সাবেক চেয়ারম্যান এ.কে.এম মোজাম্মেল হক, মোঃ মাজহারুল ইসলাম রাজ ও ইসলামী আন্দোলন বাংলাদেশ (হাতপাখা) মনোনীত মোঃ শফিকুল ইসলাম সানু মিয়া এবং ৬নং মজিদবাড়িয়া ইউনিয়নে দলীয় মনোনয়নপ্রাপ্ত ও বর্তমান চেয়ারম্যান  মো.  গোলাম সরোয়ার কিসলু, মোঃ শহিদুল হক সানু মোল্লা মোঃ উজ্জল খাঁন ও ইসলামী আন্দোলন বাংলাদেশ (হাতপাখা) মনোনীত মোঃ আঃ লতিফ হাওলাদার।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্য্যালয় সূত্রে জানা যায়, ৬টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ২৬ জন প্রার্থীর পাশাপাশি সংরক্ষিত সদস্য পদে ৬৩ জন এবং সাধারন সদস্য পদে ১৯৪ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। 

উল্লেখ্য,নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী আগামী ২৮ নভেম্বর মির্জাগঞ্জের ৬টি ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।