Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

মাগুরায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ আহত পথচারি

মাগুরা প্রতিনিধি 

নভেম্বর ২৪, ২০২১, ০৭:০৫ এএম


মাগুরায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ আহত পথচারি

মাগুরায় সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ পথচারি আহতের খবর পাওয়া গেছে। বুধবার (২৪ নভেম্বর) সকাল সাড়ে ৯ টায় মাগুরা টেস্ট্রাইল মিল গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, মিষ্টি কুমড়া বোঝাই ট্রাক ঢাকা মেট্রো ট,১৮-৪৮৪৪ টেস্ট্রাইল মিল গেট মহা সড়কের উপর থাকা ভিট না লক্ষ্য করে দ্রুত গতিতে চললে বিপরীত দিক থেকে আসা ব্যাটারি চালিত ভ্যান কে সাইড দিতে গেলে ট্রাকটির চালক ব্রেক কষলো যানবাহন টি মহাসড়কের পাশে উল্টে যায়। এ সময় ট্রাকটির চালক দ্রুত গতিতে ট্রাক থেকে নেমে পালিয়ে যায় ট্রাকে থাকা অজ্ঞাত শিশু (১২) কেবিনে পা আটকে চাপা পড়ে। দুর্ঘটনা পরবর্তী সময়ে মাগুরা জেলা পুলিশ ও মাগুরা জেলা ফায়ার সার্ভিসের টিম উদ্ধার কাজে নেমে পড়ে। 

ট্রাকটি যশোরের দিক থেকে আসায় সড়কের বাম পাসে উল্টে যায়, সে সময় এক পথচারি গুরুতর জখম অবস্থায় স্থানীয় জনগণের সহায়তা মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে চিকিৎসার জন্য আনা হয়েছে। মাগুরা ফায়ার সার্ভিসের চৌকস টিমের সহায়তায় ট্রাক এবং মহা সড়কের পাসে থাকা গাছ কেটে আহত শিশু কে উদ্ধার করা হয়েছে, শিশুটির পায়ে গুরুতর জখম হলেও সুস্থ আছেন বলে তারা জানান। 

মাগুরা ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মোহাম্মদ মাসুদ সরদার আমরা সংবাদকে বলেন, সংবাদ পেয়ে আমি সহ আমার টিম নিয়ে দ্রুত মিল গেটে দুর্ঘটনা কবলিত স্থানে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করি। এ সময় এক শিশুকে জীবিত অবস্থায়ই উদ্ধার করে গুরুতর জখম অবস্থায় মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। 

মাগুরা সদর থানা ইনচার্জ মনজুরুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনার যানবাহন দুটি আইনের আওতায় আনা হয়েছে। আহতদের মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে, আইনী প্রক্রিয়া চলমান রয়েছে।

আমারসংবাদ/কেএস