Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

নরোত্তমপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হিমেল ও মাসুদের মনোনয়নপত্র দাখিল

নোয়াখালী প্রতিনিধি

নভেম্বর ২৫, ২০২১, ০১:৪০ পিএম


নরোত্তমপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হিমেল ও মাসুদের মনোনয়নপত্র দাখিল

চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নোয়াখালীর কবিরহাট  উপজেলার ১ নম্বর নরোত্তমপুর  ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মো:দেলোয়ার হোসেন হিমেল ও সাহাদাত হোসেন মাসুদ  মনোনয়নপত্র দাখিল করেছেন।

বুধবার (২৫ নভেম্বর ) দুপুরে  কবিরহাট উপজেলা পরিষদে উপজেলা রিটার্নিং অফিসার মনিরুল ইসলামের নিকট এই মনোনয়নপত্র দাখিল করেন।

সাহাদাত হোসেন মাসুদ গত ইউপি নির্বাচনেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহন করে পরাজিত হয়।এবার তিনি জয়ের ব‍্যাপারে আশাবাদী।

তিনি১৯৯৪ইং সালে কবিরহাট উচ্চ বিদ‍্যালয় থেকে ছাত্রলীগের দায়িত্বশীল রাজনীতির সাথে জড়িত ছিলেন।বর্তমানে তিনি জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ও কবিরহাট উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক।

অপরদিকেদম দেলোয়ার হোসেন হিমেল ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি শরিয়ত উল‍্যাহ মিয়ার ছেলে সাবেক  ছাত্রলীগের তুখোড় নেতা ছিলেন। ক্লিন ইমেজের এই ছাত্র নেতা সুষ্ঠু নির্বাচন হলে জয়ী হবেন বলে জানান।

হিমেল ও মাসুদ উভয়ে চেয়ারম্যান পদে মনোনয়ন করায় নরোত্তমপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় মিষ্টি বিতরণ করেছে উভয়ের নেতা কর্মী সমর্থকরা।

মনোনয়নপত্র  দাখিল শেষে উভয় স্বতন্ত্র প্রার্থী  বলেন, আমি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শের রাজনীতি করি। 

দলীয় মনোনয়ন চেয়েছি। দল বঞ্চিত করলেও ইউনিয়নের আওয়ামী লীগ, সহযোগী ও অঙ্গসংগঠনের নেতাকর্মী এবং নরোত্তমপুর ইউনিয়নের জনগনের চাপে পড়ে তারা চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছে। 

জনগণের যেভাবে সাড়া পাচ্ছি, এতে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে বিপুল ভোটে চেয়ারম্যান পদে নির্বাচিত হতে পারবো বলে তারা জানান।

হিমেল ও মাসুদ পৃথক-পৃথকভাবে আমার সংবাদকে বলেন, চেয়ারম্যান পদে নির্বাচিত হলে জনগনের চাহিদা অনুযায়ী সকল কর্মকান্ড পরিচালনার মাধ্যমে নরোত্তমপুর ইউনিয়নকে একটি আধুনিক ইউনিয়নে রুপান্তরিত করবো।

আমারসংবাদ/এআই