Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

আখাউড়ায় ইউপি নির্বাচনে ২৭২ প্রার্থীর মনোনয়ন দাখিল

আখাউড়া প্রতিনিধি

নভেম্বর ২৫, ২০২১, ০২:০৫ পিএম


আখাউড়ায় ইউপি নির্বাচনে ২৭২ প্রার্থীর মনোনয়ন দাখিল

উৎসব মুখর পরিবেশে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ২৭২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। 

বৃহস্পতিবার ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। বিকাল ৫টা পর্যন্ত প্রার্থীরা উপজেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র দাখিল করেন। 

উপজেলার ৫টি ইউনিয়ন হলো আখাউড়া দক্ষিণ, আখাউড়া উত্তর, মোগড়া, মনিয়ন্দ ও ধরখার ইউনিয়ন পরিষদ। আগামী ২৬ ডিসেম্বর ৪র্থ ধাপে আখাউড়া উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। 

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ৫ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৮ জন, সাধারণ সদস্য পদে ১৮৮ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ৪৬ জন প্রার্থী মনোয়নপত্র জমা দিয়েছেন। এরমধ্যে মনিয়ন্দ ইউনিয়নের ১টি সংরক্ষিত ওয়ার্ডে একজন মনোনয়নপত্র দাখিল করেন। 

চেয়ারম্যান পদে আখাউড়া উত্তর ইউনিয়নে ৫ জন, আখাউড়া দক্ষিণ ইউনিয়নে ৩ জন, মোগড়া ইউনিয়নে ৭ জন, মনিয়ন্দ ইউনিয়নে ৭ জন এবং  ধরখার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। 

আগামী ২৯ নভেম্বর মনোনয়নপত্র বাছাই, ৬ ডিসেম্বর মনোনয়নপত্র  প্রত্যাহার এবং ২৬ ডিসেম্বর নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্টিত হবে। 

এব্যাপারে আখাউড়া উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোঃ জাসিদুল ইসলাম বলেন, মনোনয়নপত্র দাখিলের শেষ দিন উৎসব মুখর পরিবেশে বিভিন্ন পদের প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছেন। 

আজকের যেরকম উৎসব মুখর পরিবেশে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন, এই সুষ্ঠু পরিবেশ আগামী দিনগুলোতেও বজায় থাকবে। আশা করি সকলের সহযোগিতা নিয়ে আখাউড়াবাসীকে একটি অবাদ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন উপহার দিতে পারব।

আমারসংবাদ/এআই