নাগরপুরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ১

টাঙ্গাইলের নাগরপুরে চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে উপজেলার দপ্তিয়র ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় দুই গ্রুপের সংঘর্ষে ১ জন নিহত হয়েছেন। 

স্থানীয় সূত্রে জানা যায়, উক্ত সহিংসতার ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন। শুক্রবার
(২৬ নভেম্বর) সন্ধ্যায় দপ্তিয়র ইউনিয়নের পাইকাইল গ্রামে এই ঘটনাটি ঘটে। উক্ত সংঘর্ষে পাইকাইল গ্রামের বাসিন্দা আক্কেল শেখের ছেলে তোতা শেখ (৪০) নিহত হয়েছেন বলে জানা যায়। 

নিহত তোতার ভাই এবং সংঘর্ষের ঘটনায় আহত রফিক শেখ সাংবাদিকদের জানান, তারা পারিবারিক ভাবে আওয়ামী লীগের সমর্থক এবং এই নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে কাজ করছিলেন। তবে একই গ্রামের আওয়ামী লীগের আরেকটি গ্রুপ তাদের বিরুদ্ধে নির্বাচনে কাজ না করার অভিযোগ আনে। এই বিষয় নিয়ে শুক্রবার বিকেলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে সন্ধ্যায় ওই গ্রুপ স্ব দলবলে অস্ত্রশস্ত্র নিয়ে আমাদের ওপর হামলা করে। স্থানীয়দের
সহযোগীতায় আহতদের উদ্ধার করে মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আমার ভাই তোতা শেখকে মৃত ঘোষণা করেন।

নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সরকার আল মামুন বলেন, আমরা সংঘর্ষের খবর পেয়ে পুলিশ বাহিনী নিয়ে ঘটনাস্থলে পৌঁছে তদন্ত কাজ শুরু করছি। টাঙ্গাইলের সহকারী পুলিশ সুপার (মির্জাপুর সার্কেল) এস এম মুসা জানান, আহত তোতা শেখকে দৌলতপুর উপজেলা
স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। আহত অপরজনকে গুরুতর আহত অবস্থায় মানিকগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আমারসংবাদ/এমএস