দুপচাঁচিয়ায় বরখাস্ত হওয়া মেয়র জাহাঙ্গীরের দায়িত্বভার গ্রহণ

বগুড়ার দুপচাঁচিয়া পৌরসভার সাময়িক বরাখাস্ত হওয়া মেয়র জাহাঙ্গীর আলম স্বপদে বহাল হলেন। রোববার (২৮ নভেম্বর) তিনি পৌরসভার দায়িত্বভার গ্রহণ করেন। এ উপলক্ষে পৌরসভার হলরুমে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

দোয়া ও মাহফিলের পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন- কলেজ শিক্ষক আহম্মদ আলী, সমাজসেবক হাফিজার রহমান মাস্টার। এ সময় পৌরসভার প্যানেল মেয়র ইদ্রিস আলী, পৌর কাউন্সিলর এসএম কায়কোবাদ, আশরাফুজ্জামান সাগর, আব্দুস সালাম আলম, আকরাম হোসেন, রেজানুর তালুকদার রাজিব, ইউনুছ আলী মহলদার মানিক, আবু বক্কর ছিদ্দিক, সংরক্ষিত মহিলা কাউন্সিলর জাহানারা বেগম, নিপা বেগমসহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীগণ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

এদিকে পৌর মেয়র জাহাঙ্গীর আলম উচ্চ আদালতের রায়ে দায়িত্বভার ফিরে পাওয়ায় পৌরসভার কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীগণের পক্ষ থেকে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

প্রসঙ্গত, দুপচাঁচিয়া পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে দুটি ফৌজদারী মামলার চার্জশিটের বিষয় উল্লেখ করে স্থানীয় সরকার গত বছরের ২৭অক্টোবর মেয়র পদ থেকে তাঁকে সাময়িক বরখাস্ত করে। এ আদেশের বিরুদ্ধে জাহাঙ্গীর আলম উচ্চ আদালতে আবেদন করলে গত বৃহস্পতিবার (২৫ নভেম্বর) উচ্চ আদালতের রায়ে জাহাঙ্গীর আলমের সাময়িক বহিষ্কারাদেশ অবৈধ ঘোষণা করে তাঁকে মেয়র পদে বহাল রাখার নির্দেশ দেন। 

আমারসংবাদ/এমএস