Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

মাদ্রাসা শিক্ষকের গোপন অঙ্গ কেটে দিল ছাত্র

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি:

ডিসেম্বর ২, ২০২১, ০৪:৪৫ পিএম


মাদ্রাসা শিক্ষকের গোপন অঙ্গ কেটে দিল ছাত্র

ময়মনসিংহের নান্দাইলে এক মাদ্রাসা শিক্ষকের গোপন অঙ্গ কেটে দিল মাদ্রাসারই এক ছাত্র। অনৈতিক (বলাৎকার) কাজ করতে চাইলে ছাত্র বাধা দেওয়ার পরেও ওই শিক্ষক জোরপূর্বক কুকর্ম চালিয়ে যেতে চাইলে এই কাণ্ড ঘটায় ছাত্র। এমন ঘটনাটি ঘটেছে উপজেলার বেতাগৈর ইউনিয়নের পলাশিয়া গ্রামে। 

একাধিক সূত্রে জানা গেছে, গতকাল বুধবার রাতে মো. আতাবুর রহমান (৪২) নামে মাদ্রাসার শিক্ষক স্থানীয় একটি ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে মাহফিলে অংশ নেওয়া পূর্বপরিচিত ১৬ বছর বয়সের এক মাদ্রাসার ছাত্রকে রাতের বেলা খাবারের জন্য তার বাড়িতে আমন্ত্রণ জানান। ওই ছাত্র আমন্ত্রণে রাজি হয়ে শিক্ষকের সঙ্গে শিক্ষকের বাড়ি যাচ্ছিল। পথিমধ্যে শিক্ষক ছাত্রের শরীরের বিভিন্ন অংশের স্পর্শ করতে থাকে। এতে ছাত্রটি বাধা প্রদান করলেও উক্ত শিক্ষক জোরপূর্বক তাকে বলাৎকারে উদ্যত হন। এসময় ছাত্র শিক্ষকের এরকম কুকাণ্ডের প্রতি ক্ষিপ্ত হয়ে তার পকেটে থাকা নেইল কাটার দিয়ে শিক্ষকের গোপন অঙ্গ কেটে দেয়। 

পরে উক্ত শিক্ষক আহত অবস্থায় চিৎকার করতে থাকলে আশপাশের লোকজন দৌঁড়ে এসে ছাত্রকে আটক করে এবং ওই শিক্ষককে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরে পুলিশ ঘটনার খবর পেয়ে ছাত্রকে আটক করে থানায় নিয়ে আসে। 

এ ঘটনায় স্থানীয় লোকজন জানান, একজন শিক্ষকের এধরনের কর্মকাণ্ড খুবই ন্যাক্কার ও লজ্জাজনক। এটা হুজুরের প্রাপ্য ছিল বলে মনে করি। 

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উপ-পরিদর্শক (এসআই) মো.বাবলু রহমান খান বাবলু ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আমারসংবাদ/এমএস