Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

আ. লীগ নেতার বিরুদ্ধে ছাত্রলীগ নেতার মামলা 

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: 

ডিসেম্বর ৩, ২০২১, ০৪:৪০ পিএম


আ. লীগ নেতার বিরুদ্ধে ছাত্রলীগ নেতার মামলা 

ময়মনসিংহের নান্দাইলে আওয়ামী লীগের এক নেতার বিরুদ্ধে ছাত্রলীগ নেতা বাদি হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছে।

জানা গেছে, নান্দাইল উপজেলা আওয়ামী লীগের কার্যকরি কমিটির বিজ্ঞান-প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. এমদাদুল হক ভূইয়ার বিরুদ্ধে (১ ডিসেম্বর) রাতে নান্দাইল মডেল থানায় এ মামলা দায়ের করেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. তৌফিকুল ইসলাম মামুন। 

উক্ত আওয়ামী লীগ নেতা এমদাদুল হক ভূইয়া বাংলাদেশ চেয়ারম্যান সমিতির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও চন্ডিপাশা ইউপি চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করে আসছেন।

একই ইউনিয়নের ধুরুয়া গ্রামের মৃত আবদুল খালেকের পুত্র মামুনের দায়েরকৃত মামলা নং ০১ (১২) ২০২১ সূত্রে জানা গেছে, গত ২৩ নভেম্বর রাতে বাশঁহাটি বাজারে আওয়ামী লীগের এক অংশের তৃণমূল বর্ধিত সভায় ইউপি চেয়ারম্যান মো. এমদাদুল হক ভূইঁয়া স্থানীয় সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিনকে কটাক্ষ করে মানহানিকর তথ্য প্রকাশ করে আক্রমণাত্মক মিথ্যা বক্তব্য প্রদান করায় এই মামলা দায়ের করা হয়। 

ছাত্রলীগ নেতা মামুন জানান, বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের বৈধ্যতা ও বর্তমান সংসদ সদস্যের মর্যাদা মারাত্মকভাবে ক্ষুন্ন হয়েছে বলে দলীয় নেতাকর্মীদের সাথে আলোচনা করে এই মামলা দায়ের করা হয়েছে। 

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান আকন্দ মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, উক্ত মামলায় থানার উপ-পরিদর্শক মো. রুবেল মিয়াকে মামলাটির তদন্ত কর্মকর্তা হিসেবে নিয়োগ করা হয়েছে।

আমারসংবাদ/এমএস