পুত্রের হাতে পিতার মৃত্যু   

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ছেলের হাতে ধান শুকানো হাতুলির আঘাতে বাবা ছুট্টু মিয়া (৬৫) নিহত হয়েছেন। 

সোমবার (৬ ডিসেম্বর) বিকাল ৪টার দিকে উপজেলার পানিশ্বর ইউনিয়নের বেড়তলা পশ্চিমপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। এই ঘটনায় নিহতের ছেলে মনির হোসেনকে (৩০) আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, মনির হোসেন বেড়তলা এলাকায় একটি ধানের মিলে প্রতিদিন কাজ করতেন। মালিকের কাছ থেকে অনেক টাকা নিয়ে আজ সে কাজে যাচ্ছিলো না। তার স্ত্রী পারিবারিক কলহের জের ধরে বাবার বাড়ি চলে যায় এনিয়ে কিছুটা অস্বস্তির মধ্যে ছিলেন। তার বাবা ছুট্টু মিয়া ছেলেকে যখন কাজে যাওয়ার জন্য বলে তখন সে তার বাবার সাথে বাকবিতন্ডায় লিপ্ত হয়। একপর্যায়ে মনির মিয়া ধান শুকানোর হাতুলি দিয়ে তার বাবাকে আঘাত করে।

পরে তাকে উদ্ধার করে জেলাসদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় মনিরের মা তার স্বামীকে বাঁচাতে এগিয়ে আসলে তাকেও আঘাত করে মনির। তার মাও এখন জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মনির কিছুটা মানসিক সমস্যায় ভুগছিলেন বলে যানা যায়। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে আসে।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় অভিযুক্ত মনির হোসেনকে বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে এবং মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানোর হয়েছে।

আমারসংবাদ/কেএস