যুবদলের কমিটি নিয়ে বাণিজ্য, প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

অনিয়ম, দুর্নীতি ও ঘুষ বাণিজ্য করে মদন উপজেলার ৭ টি ইউনিয়নে যুবদলের কমিটি গঠন করার প্রতিবাদে সাংবাদিক সম্মেলণ অনুষ্ঠিত হয়েছে। মদন পৌরসভার ধানের শীষ প্রতীকের নমিনী মোঃ এনামুল হকের অস্থায়ী কার্যালয়ে শুক্রবার (১৪ জানুয়ারি) সাংবাদিক সম্মেলন করেন উপজেলা যুব দলের আহ্বায়ক কমিটির একাংশের নেতাকর্মীরা।

এতে বক্তব্য রাখেন, উপজেলা আহ্বায়ক কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ আমান উল্লাহ সায়েম,  যুগ্ম আহ্বায়ক গোলাম মর্তুজা খান (পাখি), দেওয়ান ফরহাদ, সাকের খান, মোঃ রুবেল রানা, কে জামান ও সোহলে রানা প্রমূখ।

বক্তারা বলেন, অনিয়ম, দুর্নীতি ও ঘুষ বাণিজ্য করে মদন উপজেলার ৭ টি ইউনিয়নে যুবদলের কমিটি দেওয়া হয়েছে। উপজেলা যুবদলের আহ্বায়ক গোলাম রাসেল রুবেল ও সদস্য সচিব মিজানুর রহমান হিমন যুবদলের ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে নিজেদের আত্মীয় স্বজনদের নিয়ে কমিটি গঠন করেছে। কমিটিতে মাদকাশক্ত ও দাদন ব্যবসায়ী ব্যাক্তিদের দায়িত্ব দেওয়া হয়েছে। বর্তমান সময়ের কেন্দ্রয়ী নির্দেশানুযায়ী সাবেক কমিটির সভাপতি, সম্পাদক ও নেতাকর্মীদের অগ্রাধিকার দেওয়ার কথা থাকলেও ৭ টি কমিটিতে সাবেকদের বঞ্চিত করা হয়েছে।

বক্তারা আরও বলেন, ২০২১ সালের ১৫ ডিসেম্বর মদন উপজেলা আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে জেলা কমিটি বরাবর অভিযোগ দেওয়া হয়েছে। এতে ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির ১৯ জন সদস্য আহ্বায়ক গোলাম রাসেল রুবেল ও সদস্য সচিব মিজানুর রহমান হিমনকে অনাস্থা দিয়েছে। এখন পর্যন্ত জেলা কমিটি কোন রকম পদক্ষেপ না নেওয়ায় তাদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

আমারসংবাদ/কেএস