Amar Sangbad
ঢাকা বুধবার, ১৮ মে, ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯

আমার নেত্রী আমাকে নৌকার প্রতীক দিয়েছেন: আইভী

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

জানুয়ারি ১৪, ২০২২, ০৫:২০ পিএম


নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে নৌকার প্রার্থী ডা.সেলিনা হায়াৎ আইভী বলেছেন, এই নারায়ণগঞ্জে আওয়ামী লীগের জন্ম হয়েছে। এই নারায়ণগঞ্জ ইতিহাস ও ঐতিহ্যের নগরী। কিন্তু কালের বিবর্তনে এই নারায়ণগঞ্জকে কলঙ্কিত করা হয়েছে, বিষাক্ত করা হয়েছে, তাই আমার নেত্রী কলঙ্কিত বিষাক্ত থেকে মুক্ত করার জন্য আমাকে নৌকার প্রতীক দিয়েছেন।

শুক্রবার (১৪ জানুয়ারি) বিকালে নারায়ণগঞ্জ ১ নং রেলগেইট সংলগ্ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন। 

এসময় আইভী আরও বলেন, আমি আমার পিতার আদর্শ নিয়ে এই শহরের মাটি ও মানুষের কল্যাণে কাজ করতে এসেছি। এটা আমার বাবার কাছ থেকে শিখেছি। বাবা বলতেন মানুষের মাঝে আল্লাহ বিরাজমান। মানুষের সেবার মাধ্যমেই আল্লাহকে পাওয়া যায়। তাই বাবার নির্দেশে আপনাদের ডাকে সাড়া দিয়ে ১৮ বছর কাটিয়েছি।

কেন্দ্রীয় নেতাদের ধন্যবাদ জানিয়ে আইভী বলেন, তারা আমার পাশে এসে দাঁড়িয়েছেন, সত্য প্রতিষ্ঠার জন্য দাঁড়িয়েছেন, মানুষের কল্যাণের জন্য দাঁড়িয়েছেন।

আইভী বলেন, শেখ হাসিনা যখন বিরোধী দলের নেত্রী ছিলেন, আওয়ামী লীগের দুঃসময়ে যখন কেউ ছিল না, ঐ সময় ২০০৩ সালে আমি পৌরসভার নির্বাচনে নির্বাচিত হয়ে আওয়ামী লীগের হাল ধরেছি। 

এসময় আইভী বলেন, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। তবে সকল ষড়যন্ত্রের অবসান ঘটিয়ে আমি নারায়ণগঞ্জের মানুষের উন্নয়নে জন্য নৌকা প্রতীক পেয়েছি। তাই আমার বিশ্বাস আমার জনগণ আমার কাছ থেকে মুখ ফিরিয়ে নিবেন না। 

আমারসংবাদ/এমএস