সড়ক দুর্ঘটনায় বন্যার মৃত্যু: নান্দাইলে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল 

ময়মনসিংহের নান্দাইলে সড়ক দুর্ঘটনায় নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী রাজিয়া সুলতানা বন্যা নিহতের ঘটনায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা। 

শনিবার (১৫ই জানুয়ারি) নিরাপদ সড়ক চাই দাবি জানিয়ে অত্র বিদ্যালয়ের সামনে নান্দাইল টু তাড়াইল সড়কে ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ ও মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করে। মিছিলটি নান্দাইল রোড বাজার হতে নান্দাইল চৌরাস্তা গোলচত্বর প্রদক্ষিণ শেষে নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে গিয়ে মিলিত হয়। 

পরে ছাত্র-ছাত্রীরা স্বাস্থ্য ঝুকিঁ ও নিরাপত্তার কথা তুলে ধরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে টিকা গ্রহন করতে অস্বীকৃতি সহ তারা স্ব-স্ব বিদ্যালয়ে করোনার টিকা গ্রহণ করার দাবী জানায়। 

এতে বিদ্যালয়ের সাবেক সভাপতি মোহাম্মদ এনামুল হক বাবুল, সাবেক সদস্য কামরুজ্জামান মানিক, আলী আসলাম ভূইয়া ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শফিকুল ইসলাম সিদ্দিকী, শিক্ষক প্রতিনিধি শামসুল হক অত্র বিদ্যালয়ের একটি কক্ষে এসি স্থাপন করে টিকা প্রদান করা হবে বলে ছাত্র-ছাত্রীদেরকে আশ্বস্ত করলে ছাত্র-ছাত্রীরা মাঠ ত্যাগ করেন। 

উল্লেখ্য, গত বৃহস্পতিবার উপজেলা সদর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনার টিকা গ্রহণ করে আসার পথে স্কুল ছাত্রী রাজিয়া সুলতানা কাভার্ড ভ্যানের চাপায় ঘটনাস্থলেই নিহত হয়। 

আমারসংবাদ/এআই