‘আইভীর চেয়ে লক্ষাধিক ভোটে পাশ করবো’

নারায়ণগঞ্জ সিটি কপোরেশন (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী এড. তৈমূর আলম খন্দকার বলেছেন, জনগণের উপর যতই অত্যাচার হচ্ছে ভোটাররা ততই ঐক্য বদ্ধ হচ্ছে। 

যেহেতু জনগণ আমার সাথে আছে আমি আশাবাদী মেয়র আইভীর চেয়ে লক্ষাধিক ভোট বেশী পেয়ে পাশ করবো। আর এ নির্বাচনে আমি মরে গেলেও মাঠ ছাড়বো না। প্রশাসনকে বলবো জনগণের হেফাজতের দায়িত্ব আপনাদের। 

তাই আপনারা জনগণকে সকল ধরনের সুযোগ সুবিধা দিবেন। আমি এ নির্বাচন যাতে সুষ্ঠু হয় সেজন্য প্রশাসনের কাছে বার বার অনুরোধ করেছি এখন তাদের বিবেকের উপর ছেড়ে দিলাম। আমি নির্বাচনের শেষ পর্যন্ত মাঠে থাকবো। প্রশাসন যদি আমাকে গ্রেপ্তার করে তারপর ও নির্বাচন চালিয়ে যাবো। 

শনিবার (১৫ জানুয়ারি) দুপুরে সংবাদ সম্মেলন মেয়র প্রার্থী তৈমূর আলম এ কথা বলেন। 

এসময় তৈমূর আলম আরো বলেন, আমি প্রচার না সংবাদ সম্মেলন করেছি। আমি তো ভোট চাইনি। আমার ঘরের ভেতর আগুন লাগিয়ে দিলে আমি কি প্রতিবাদ করবো না। প্রতিবাদ করা এটা তো প্রত্যেক মানুষের নৈতিক দায়িত্ব। 

তৈমূর বলেন, এখানে অনেক নেতাকর্মী আছেন যারা গুরুত্বপূর্ণ দায়িত্বে আছেন। এদের মধ্যে এমন কোনো লোক নেই যাদের বাড়িতে পুলিশ যায়নি।

তাই আমি প্রধানমন্ত্রীকে বলবো আপনি কেন আমাদের উপর অত্যাচার করছেন। প্রশাসনের এহেন কাজে আপনার জনমত ক্ষুন্ন হচ্ছে। মহানগর ছাএদলের সাংগঠনিক সম্পাদক গতকাল সাংবাদিক সম্মেলনে আমার সাথে ছিল। তাকে ও পুলিশ গ্রেপ্তার করেছে। এভাবে আমার লোকদের যদি গ্রেপ্তার করা হচ্ছে? আর নির্বাচন কমিশনার বলছে নির্বাচন সুষ্ঠ হবে তাহলে এই আলামত কি সুষ্ঠু নির্বাচনের প্রক্রিয়া। 

এসময় তৈমূর সাংবাদিকদের কাছে বলেন, এখানে উপস্থিত অনেকেই আছেন তাদের জিজ্ঞাসা করেন পুলিশ কিভাবে তাদের অত্যাচার করছে। ভোটারদের নৌকা প্রতিকে ভোট দেওয়ার জন্য চাপ প্রযোগ করছে। 

এসময় তৈমূর একটি অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ভোটের আশা ব্যক্ত করে সকলের সহযোগী কামনা করেন। 

আমারসংবাদ/এআই