Amar Sangbad
ঢাকা রবিবার, ১৪ আগস্ট, ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯

‘নারায়ণগঞ্জে নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরেপক্ষ হবে’

নারায়ণগঞ্জ প্রতিনিধি

জানুয়ারি ১৫, ২০২২, ০২:৩৫ পিএম


‘নারায়ণগঞ্জে নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরেপক্ষ হবে’

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেছেন, আমাদের ম্যাজিস্ট্রেট মাঠ পর্যায়ে কাজ করছেন। ভোটের সব সরঞ্জাম কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে দেয়া হয়েছে। নির্বাচন পরিচালনা জন্য ৭৫টি পুলিশের টিম ও ৬৫ টি র‍্যাবের টিম মাঠে থাকবে। 

শান্তিপূর্ণ নির্বাচনের জন্য কেন্দ্রগুলোতে ম্যাজিস্ট্রেটের সাথে পুলিশ, বিজিবি কাজ করবে। এছাড়াও গোয়েন্দা নজরধারি অব্যাহত রয়েছে। 

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জে নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরেপক্ষ হবে। নির্বাচন নিয়ে আমাদের কোনো শংঙ্কা নেই। চারটি বাহিনীর সমন্বয়ে নিরাপত্তা বলয় তৈরি করা হয়েছে।

শনিবার (১৫ জানুয়ারি) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

এসময় জেলা প্রশাসক স্বতন্ত্র প্রার্থী তৈমুর আলম খন্দকারের অভিযোগ প্রসঙ্গে বলেন, আমরা স্বতন্ত্র প্রার্থীর কাছ থেকে লিখিত, ফোনে এমনকি অন্যকোন মাধ্যমে কোন অভিযোগ পাইনি। আমরা আমাদের নির্বাচন রুটিন ওয়ার্ক করেছি। নির্বাচনকে ঘিরে যারা থ্রেট হতে পারে তাদের বিরুদ্ধে ব্যবস্হা নেয়া হয়েছে।

সিসি ক্যামেরা খুলে দেয়ার বিষয়ে জেলা প্রশাসক বলেন, আমাদের সকল কেন্দ্রে সিসি ক্যামেরা নেই। তবে কয়েকটি কেন্দ্রে সিসি ক্যামেরা আছে সেগুলো খুলে দেয়ার বিষয়ে এমন কোনো নির্দেশনা দেয়া হয়নি। তবে আমরা আশ্বস্ত করতে পারি শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন সম্পূর্ণ হবে।

আমারসংবাদ/এআই