Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ মে, ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯

নাসিক নির্বাচন: কাউন্সিলর প্রার্থীদের সমর্থকদের মধ্যে হাতাহাতি

নারায়ণগঞ্জ প্রতিনিধি

জানুয়ারি ১৬, ২০২২, ০৬:২০ এএম


নাসিক নির্বাচন: কাউন্সিলর প্রার্থীদের সমর্থকদের মধ্যে হাতাহাতি

নারায়ণগঞ্জের বন্দর ২৩ নম্বর ওয়ার্ডের হাজি সিরাজ উদ্দিন মেমোরিয়্যাল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে লাটিম ও ঠেলাগাড়ি প্রতীকের সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে বলে খবর পাওয়া গেছে। এ ঘটনার পর ভোটাররা ভয়ে ভোট না দিয়ে কেন্দ্র ছেড়ে চলে গেছে। 

রোববার (১৬ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টার দিকে কেন্দ্রের সামনের সড়কে এই ঘটনা ঘটে।

২৩ নম্বর ওয়ার্ডে মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ লাটিম ও মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল কাউসার ঠেলাগাড়ি প্রতীকে নির্বাচন করছেন। 
 
প্রত্যক্ষদর্শীরা জানায়, লাটিম প্রতীকের কয়েকজন সমর্থক কেন্দ্রের ভেতরে প্রবেশ করে ভোটারদের কাছে ভোট চাচ্ছিলেন। এসময় ঠেলাগাড়ি পক্ষের একজন সমর্থক তা নিয়ে পুলিশের কাছে আপত্তি জানালে লাটিম প্রতীকের সমর্থকরা ক্ষিপ্ত হয়ে উঠে। 

এসময় দুই পক্ষের মধ্যে হাতাহাতি হয়। পরে পুলিশ এসে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এসময় কেন্দ্রের বাইরে থাকা ভোটাররা ভয় পেয়ে কেন্দ্র ছেড়ে চলে যায়।

কেন্দ্রটির দায়িত্বে থাকা পুলিশের উপপরিদর্শক (এসআই) শোভন ভট্টাচার্য গণমাধ্যমকে বলেন, দুই পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়েছে। পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দিয়েছে। পরে স্ট্রাইকিং ফোর্স এসে কেন্দ্রের সামনে অবস্থান নেয়। এখন পরিস্থিতি শান্ত আছে।

তবে কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা জাকির হোসেন বলেন, হাতাহাতির কোন ঘটনা ঘটেনি। ভোট গ্রহণ সুষ্ঠু হচ্ছে।