Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

ফরিদপুরে নসিমন ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ৩

ফরিদপুর প্রতিনিধি

জানুয়ারি ১৭, ২০২২, ১০:৩৫ এএম


ফরিদপুরে নসিমন ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ৩

ফরিদপুরের মাজকান্দি-ভাটিয়াপড়া আঞ্চলিক মহাসড়কে মান্নান মাস্টার সড়ক নামক স্থানে গাছ বোঝাই নসিমন ও মোটরসাইকেলের সংঘর্ষে ১ জন নিহত হয়েছেন। নিহত মোটরসাইকেল আরোহীর নাম নিজাম উদ্দিন(৩০)। তিনি বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের চাপলডাঙ্গা গ্রামের মুন্নু সেখের ছেলে।

সোমবার (১৭ জানুয়ারী) দুপুর পৌনে তিনটার দিকে এঘটনা ঘটে। এসময় আহত ৩ জনকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

জাহাপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান সামছুল ইসলাম বাচ্চু এর সত্যতা নিশ্চিত করে বলেন, মধুখালী উপজেলার জাহাজপুর ইউনিয়নের আঃ মান্নান মাস্টার সড়ক থেকে একটি গাছ বোঝাই নসিমন মাজকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কে উঠছিল। এ সময় বোয়ালমারী গামী দ্রুতগতির একটি মোটরসাইকেল ও নসিমনের সঙ্গে সংঘর্ষে ঘটনাস্থলে ১ জন মোটরসাইকেল আরোহী নিহত হন। আরো দুই মোটরসাইকেল আরোহী ও নসিমন চালকসহ ৩ জন মারাত্মক আহত হন। তাৎক্ষণিকভাবে আহতদের নাম ও পরিচয় জানা যায়নি। 

এর সত্যতা নিশ্চিত করে মধুখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শহিদুল ইসলাম বলেন, নসিমন ও মোটর সাইকেলের সংঘর্ষে নিজাম উদ্দিন নামের এক মোটর সাইকেল আরোহী নিহত হন। এতে মারাত্মক  আহত তিন জনকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এদের মধ্যে দুই জনের অবস্থা আশংকাজনক।

আমার সংবাদ/আরএইচ