Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

ফরিদপুরে কৃষকের হাত-পায়ের রগ কর্তনের অভিযোগ 

ফরিদপুর প্রতিনিধি

জানুয়ারি ১৮, ২০২২, ১১:০০ এএম


ফরিদপুরে কৃষকের হাত-পায়ের রগ কর্তনের অভিযোগ 

ফরিদপুরের নগরকান্দা পূর্ব শত্রুতার জের ধরে তৌহিদ মোল্লা নামের এক কৃষকের হাত ও পায়ের রগ কেটে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। আহত ওই কৃষকের নাম মোঃ তৌহিদ মোল্লা (৪৪)।তিনি উপজেলার কোদালিয়া-শহীদনগর ইউনিয়নের আটকাহনিয়া গ্রামের মৃত আজিত মোল্লার ছেলে।

সোমবার (১৭ জানুয়ারি) রাতে উপজেলার আটকাহনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুরে নগরকান্দা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন আহত কৃষক তৌহিদ মোল্যার বড় ভাই মো. বাচ্চু মোল্লা।

অভিযোগ সূত্রে জানা গেছে, আটকাহনিয়া গ্রামের মৃত আউয়াল মোল্যার ছেলে আমির হোসেন মোল্যা এবং তমিজউদ্দিন মোল্যার ছেলে বাদল মোল্যা ও সাইফুদ্দিন মোল্যার নেতৃত্বে তারা মোল্যার ছেলে আহাদ মোল্যা, হারুন মোল্যার ছেলে সোহাগ মোল্যাসহ বেশ কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে তৌহিদের ওপর হামলা চালায়। 

কৃষক তৌহিদ মোল্লার বড় ভাই বাচ্চু মোল্লা বলেন, পূর্ব শত্রুতার জের ধরে আমার ভাইয়ের উপর হামলা চালিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে। এ সময় প্রতিপক্ষরা তৌহিদের হাত ও পায়ের রগ কেটে দেয়। এলাকাবাসী আশঙ্কাজনক অবস্থায় তৌহিদকে উদ্ধার করে প্রথমে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। 

এ বিষয়ে নগরকান্দা থানার উপপরিদর্শক (এসআই) পিজুষ কান্তী দে বলেন, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। লিখিত অভিযোগটি সঠিকভাবে তদন্ত করে আইনিব্যবস্থা গ্রহণ করা হবে।

আমারসংবাদ/কেএস