Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

মাধবপুরে নারী শ্রমিক গণধর্ষণের ঘটনায় আসামি গ্রেপ্তার

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

জানুয়ারি ১৮, ২০২২, ১১:৫৫ এএম


মাধবপুরে নারী শ্রমিক গণধর্ষণের ঘটনায় আসামি গ্রেপ্তার

হবিগঞ্জের মাধবপুরে রাতে ফ্যাক্টরি থেকে বাড়ি ফেরার পথে এক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ঘটনায় বাদশা মিয়া নামে আরেক অভিযুক্তকে গ্রেপ্তার করেছে ব্যাব। এ নিয়ে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। 

এরমধ্যে সোমবার (১৭ জানুয়ারি) রাতে মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ইটাখোলা বাজার থেকে মামলার এজহারভুক্ত আসামি বাদশা মিয়াকে (৩০) গ্রেপ্তার করে র‌্যাব-৯ এর একটি আভিযানিক দল। বাদশা মিয়া একই উপজেলার ইটাখোলা গ্রামের মৃত সাজু মিয়ার ছেলে। 

বিষয়টি নিশ্চিত করে লে. কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান জানান, গ্রেপ্তারকৃত বাদশা মিয়া গণধর্ষণ মামলার আসামি। মামলা দায়েরের ৪৮ ঘণ্টার মধ্যে র‌্যাব তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার  করে। পরে তাকে সোমবার রাত সাড়ে ১১টার দিকে মাধবপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও মাধবপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) গোলাম কিবরিয়া হাসান জানান, গত ৮ জানুয়ারি রাতে সায়হাম নিট কম্পোজিটে কর্মরত ওই নারী শ্রমিক কাজ শেষে ইঠাখোলা বইট্টা বাড়িতে যাওয়ার পথে শাকিল ও বাদশাসহ ৪ জন তার পথরোধ করে জোরপূর্বক একটি জমিতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। 

পরে এ ঘটনায় মাধবপুর থানায় শনিবার রাতে একটি মামলা করেন ওই ভুক্তভোগী। ওই রাতেই পুলিশ অভিযান চালিয়ে প্রধান অভিযুক্ত শাকিলকে গ্রেপ্তার করে। অন্যান্য আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে। ধৃত বাদশা মিয়াকে মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।