Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

চকরিয়ায় সালিশ বৈঠকে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার ১ 

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি: 

জানুয়ারি ২৩, ২০২২, ০৫:১০ পিএম


চকরিয়ায় সালিশ বৈঠকে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার ১ 

কক্সবাজারের চকরিয়ায় সালিশ বৈঠকে যোগ দিতে যাওয়ার পথে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িত মো. সাগর (২৮) নামে এক যুবককে তার বাড়ি থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় ওই এলাকার লোকজন পুলিশের উপর হামলা চালালে ৫ পুলিশ সদস্য আহত হয়। আহত পুলিশ সদস্যরা চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

রোববার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে বদরখালী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড ঠুটিয়াপাড়া নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সাগর ওই এলাকার আবদুল জলিলের ছেলে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রোববার সকালে কুপিয়ে হত্যার ঘটনার অন্যতম সহযোগী সাগরকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তার আত্মীয়স্বজন ও প্রতিবেশীর আক্রমণে ৫ পুলিশ সদস্য আহত হয়।

প্রসঙ্গত, রোববার সকাল সাড়ে ১১টার দিকে বদরখালী সমবায় কৃষি ও উপনিবেশ সমিতি কার্যালয়ে জমির বিরোধ নিয়ে একটি সালিশ বৈঠকে যোগ দিতে যাচ্ছিলেন জয়নাল আবেদীন। এসময় প্রতিপক্ষ আবদুল জলিলের ছেলে মো. ছোটন, মো. সাগর ও রাজিবের নেতৃত্বে জয়নাল আবেদীনকে কুপিয়ে হত্যা করা হয়। এ সময় তার দুইভাই ও এক ভাইপো গুরুতর আহত হয়। আহতরা বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আমারসংবাদ/এমএস