Amar Sangbad
ঢাকা বুধবার, ২৫ মে, ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

লোহাগড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ 

লোহাগড়া প্রতিনিধি (নড়াইল) 

জানুয়ারি ২৫, ২০২২, ০১:৫৫ পিএম


লোহাগড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ 

মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে নড়াইলের লোহাগড়ায় যশোর-কালনা মহাসড়কে লাশবাহি গাড়ি সাথে মোটরসাইকেলের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। নিহতের নাম মামুন কাজী (২৫)। সে নড়াইল সদরের আউড়িয়া ইউনিয়নের ডৌয়াতলা গ্রামের বক্তিয়ার কাজী'র ছেলে। 

পুলিশ এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার (২৫ জানুয়ারি) বেলা দেড়টার দিকে নড়াইল লোহাগড়া কালনা সড়কে লাশবাহি লেগুনার সাথে দুর্ঘটনা ঘটে। নিহত মামুন কাজী ও তার সাথে থাকা শাকিল শেখ মোটরসাইকেল যোগে লোহাগড়া থেকে বাড়ির দিকে ফিরছিলেন। পথিমধ্যে তারা লক্ষ্মীপাশা-রামপুর সড়কের রাজ্জাক মিয়ার বাড়ি সামনে পৌঁছে। এসময় বিপরীত দিক থেকে আসা লাশ বাহী লেগুনার সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংর্ঘষ হয়। 

দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী মামুন শেখ নামে এক যুবক ঘটনাস্থলেই মারা যায়। নিহত মামুন নড়াইল সদর উপজেলার দত্তপাড়া গ্রামের বখতিয়ার কাজির ছেলে। আহত সাকিলকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।  সে সাহেব  শেখ'য়ের পুত্র। 

খবর পেয়ে লোহাগাড়া থানা পুলিশ লাশ উদ্ধার করেছে। লেগুনা ড্রাইভার ,নড়াইলের কালিয়া উপজেলার চাদপুর গ্রামের এলাহি শেখের ছেলে ফরিদুল ইসলাম এবং হেলপার নড়াইলের কালিয়া উপজেলার কুলসুর গ্রামের মন্জু শেখের ছেলে মিটুন শেখ ( ২৯) লোহাগড়া থানায় পুলিশ হেফাজতে আছে।

আমারসংবাদ/এআই