Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

চট্টগ্রামে হেলাল আকরব চৌধুরী বাবরের উদ্যোগে ২ হাজার অসহায়কে ইফতার বিতরণ

চট্টগ্রাম প্রতিনিধি:

এপ্রিল ১৩, ২০২২, ০৪:০০ পিএম


চট্টগ্রামে হেলাল আকরব চৌধুরী বাবরের উদ্যোগে ২ হাজার অসহায়কে ইফতার বিতরণ

প্রতিদিনের ন্যায় আজকে ১১তম রমজানেও দুই হাজার মানুষের মাঝে ইফতার বিতরণ করেন আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশন।

বুধবার (১৩ এপ্রিল) বিকেলে নগরীর তিন পুলের মাথা, কাটা পাহাড় লেইন ও নন্দনকানন  এলাকায় সাবেক যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবরের সার্বিক ব্যবস্থাপনায় এই ইফতার বিতরণ করা  হয়।

হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, পবিত্র মাহে রমযান মুসলিম উম্মাহের জন্য বড় নিয়ামত। এই মাসে যে কোন ইবাদতে সর্বাধিক ফযিলত রয়েছে। তার ধারাবাহিকতায় আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরীর রমজান মাস আসলে মানুষকে খাওয়াতেন। হাজার হাজার মানুষ নিয়ে তিনি ইফতার করতেন। যেখানে অসহায় ছিন্নমূল গরীব দুঃখী মানুষ একসাথে থাকত। তিনি আমাদের নেতা। আমাদের দিশারী। তার রেখে যাওয়া কর্মকে সমুন্নত রাখতে প্রতি বছরের ন্যায় এই বছরেও সারা মাস ব্যাপী ইফতার ও সেহেরি বিতরণে ব্যবস্থা করেছি। আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরীর ফাউন্ডেশন এর উদ্যাগে প্রতিদিন  নগরীর বিভিন্ন প্রান্তে এই ইফতার ও সেহেরি বিতরণ করা হয়ে থাকে।

এসময় উপস্থিত ছিলেন- যুবলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী স্বেচ্ছাসেবক লীগ নেতা এম কুতুবউদ্দিন চৌধুরী, মো: তসলিম, মো: জাহেদ, মো: দেলোয়ার হোসেন, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম, সহ-সভাপতি মনিরুল ইসলাম, মহসিন কলেজ ছাত্র প্রতিনিধি আনোয়ার পলাশ, মায়মুন উদ্দীন মামুন, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা জাহিদ হাসান সাইমুন।

আমারসংবাদ/এমএস