Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

স্ন্যাপচ্যাটে শেয়ার করা যাবে টুইট

আমার সংবাদ ডেস্ক

ডিসেম্বর ১৯, ২০২০, ১০:১৫ এএম


স্ন্যাপচ্যাটে শেয়ার করা যাবে টুইট

অন্যান্য সামাজিক মাধ্যমে টুইট শেয়ার আরও সহজ করে তুলছে মাইক্রো ব্লগিং সাইট টুইটার। নতুন আপডেটের মাধ্যমে এবার স্ন্যাপচ্যাটে স্টিকার হিসেবে টুইট শেয়ার করার সুযোগ পাবেন গ্রাহক। এর আগে স্ন্যাপচ্যাটে টুইট শেয়ার করতে হলে স্ক্রিনশট নিয়ে তা পোস্ট করতে হতো গ্রাহককে। সেক্ষেত্রে স্ন্যাপচ্যাটের কোন ক্যামেরা বা এডিটিং ফিচার ব্যবহার করতে পারতেন না গ্রাহক। নতুন আপডেটে এবার গ্রাহকের জন্য সে বাধা কেটে যাচ্ছে। 

আপাতত শুধু আইওএস ডিভাইসেই নতুন ফিচার ব্যবহার করতে পারবেন গ্রাহক। শীঘ্রই অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্যও একই ফিচার আনবে প্রতিষ্ঠানটি। স্ন্যাপচ্যাটে টুইট শেয়ার করতে চাইলে পাবলিক টুইটের শেয়ার বাটন চেপে স্ন্যাপচ্যাট আইকন বাছাই করে নিলেই হবে। এরপর সাধারণভাবেই একটি স্ন্যাপ বানাতে পারবেন গ্রাহক। 

সেক্ষেত্রে টুইটটি শুধু স্টিকার হিসেবেই শেয়ার করা যাবে, যা এডিট করতে পারবেন গ্রাহক। স্ন্যাপটি অন্য গ্রাহককে পাঠানো বা স্টোরি হিসেবে শেয়ার করা যাবে। স্ন্যাপ দেখছেন এমন গ্রাহক পর্দায় ওপরের দিকে সোয়াইপ করে টুইট পোস্টে চলে যেতে পারবেন। 

টুইটের স্ক্রিনশটের চেয়ে অনেক ভালো উপায় টুইটারের এই স্ন্যাপ শেয়ারিং ফিচার। এতে সহজেই টুইটের সূত্র বের করা যাবে। শীঘ্রই ইনস্টাগ্রাম স্টোরিজেও টুইট শেয়ারিং ফিচার আসবে বলে জানিয়েছেন কিছু আইওএস গ্রাহক।

আমারসংবাদ/এমআর