Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

মুক্ত হয়ে ফেসবুক স্ট্যাটাসে যা লিখলেন মামুনুল হক

আমার সংবাদ ডেস্ক

এপ্রিল ৩, ২০২১, ০৩:৩০ পিএম


মুক্ত হয়ে ফেসবুক স্ট্যাটাসে যা লিখলেন মামুনুল হক

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রয়্যাল রিসোর্টে অবরুদ্ধ অবস্থা থেকে মুক্ত হওয়ার পর ফেসবুকে একটি স্ট্যাটাস পোস্ট করেছেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হক। 

শনিবার (৩ এপ্রিল) রাত ৮ টা ৪৭ মিনিটে ফেসবুকে তার ভেরিফাইড পেজে স্ট্যাটাস পোস্ট করেন।

ওই স্ট্যাটাসে তিনি লিখেন “আমি নিরাপদে আছি, পুলিশ প্রশাসনের সহযোগিতায় পরিস্থিতি সম্পূর্ণ স্বাভাবিক! কেউ কোনো গুজবে বিভ্রান্ত হবেন না!!”

[embed]<iframe src="https://www.facebook.com/plugins/post.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2FMaolanaMamunulHaque%2Fposts%2F303729047790736&width=500&show_text=true&height=168&appId" width="500" height="168" style="border:none;overflow:hidden" scrolling="no" frameborder="0" allowfullscreen="true" allow="autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share"></iframe>[/embed]

এর আগে মামুনুল হককে নারীসহ অবরুদ্ধ করার ঘটনায় রয়্যাল রিসোর্টে হামলা চালিয়েছেন হেফাজতের নেতাকর্মীরা। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রয়্যাল রিসোর্টে হামলা চালান তারা। এ সময় রিসোর্টের জিনিসপত্র ভাঙচুর করেন হেফাজতের কর্মীরা। এতে কয়েকজন আহত হয়েছেন।

সন্ধ্যার পর রিসোর্টের জানলায় ইট পাটকেল ছুড়তে থাকে হামলাকারীরা। ফটক ও ভেতরের আসবাবপত্রও ভাঙচুর করে তারা।

পরে তার সমর্থকরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে গাড়ি ভাঙচুর করতে শুরু করে। পরে মামুনুলকে ছিনিয়ে পাশের একটি মসজিদে নিয়ে যাওয়া হয়।

সন্ধ্যা সাড়ে ৭টায় মুক্ত হয়ে তিনি বলেন, আপনাদের ভালোবাসার জন্য আমি কৃতজ্ঞ। সাংবাদিক ও পুলিশ আমার সঙ্গে কোনো খারাপ আচরণ করেনি। কিছু বাইরের লোক খারাপ আচরণ করেছে। আমি আমার দ্বিতীয় স্ত্রীকে নিয়ে এখানে ঘুরতে এসেছিলাম।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোনারগাঁয়ের রয়েল রিসোর্টের ৫০১ নম্বর কক্ষে এক নারীসহ মামুনুল হককে আটক করে স্থানীয় জনগণ। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে। 

মামুনুল হকের দাবি, সঙ্গে থাকা নারী নাম আমিনা তৈয়ব। ওই নারীকে নিজের দ্বিতীয় স্ত্রী দাবি করেন তিনি। আমিনাকে সঙ্গে নিয়ে রিসোর্টে ঘুরতে গিয়েছিলেন তিনি।

এদিকে মামুনুল হকের দ্বিতীয় বিয়ে প্রসঙ্গে তার ভাগ্নে মাওলানা এহসানুল হক বলেন, আমার শ্রদ্ধেয় মামা আল্লামা মামুনুল হককে তার দ্বিতীয় স্ত্রী (আমার মামী)সহ নারায়ণগঞ্জের আওয়ামী সন্ত্রাসীরা রিসোর্টে আক্রমণ করেছে। 

তিনি জানান, এ বিয়ে কোনো লুকোচুরির বিষয় নয়। এটি পারিবারিকভাবে হয়েছে।

শনিবার রাতে এক ফেসবুক স্ট্যাটাসে মামুনুল হকের বিয়ে নিয়ে রাজধানীর জামিয়া রহমানিয়ার শিক্ষক মাওলানা এহসানুল হক বলেন, শাইখুল হাদিস আল্লামা আজিজুল হকের পরিবারের সদস্যরা আজ নির্বাক, স্তম্ভিত ও বাকরুদ্ধ। আমরা মজলুম ইয়া আল্লাহ। একজন আলেম তার স্ত্রীকে নিয়ে ঘুরতে গেলেও দুশমনদের হাতে এভাবে হেনস্তা হতে হবে? ইয়া আল্লাহ, তুমি আমাদের পরিবারের ওপর রহম করো। আমার সম্মানিত মামাকে হেফাজত করো। একজন আলিমের পাঞ্জাবি ছিঁড়ে আমাদের কলিজা ছিঁড়ে দিলো ওরা। যারা এমন হয়রানি করলো তাদের বিচার চাই। তুমি সব দেখছো আল্লাহ।

আমারসংবাদ/জেআই