Amar Sangbad
ঢাকা বুধবার, ২৯ মে, ২০২৪,

লিডার ঈদে প্রিয়তমা হয়ে আসবে

মো. সোহাগ বিশ্বাস

মো. সোহাগ বিশ্বাস

এপ্রিল ২৭, ২০২৩, ১২:০৫ এএম


লিডার ঈদে প্রিয়তমা হয়ে আসবে

ঈদের পর থেকেই শাকিব জ্বরে কাপছে দেশ। এবারের ঈদে তার অভিনীত সিনেমা ‘লিডার : আমিই বাংলাদেশ’ সবচেয়ে বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। তবে এর মধ্যে বেশির ভাগই সিঙ্গেল স্ক্রিন। অধিকাংশ সিনেমা হল থেকে জানানো হয়েছে, শাকিবের সিনেমা দিয়ে ভালো সাড়া পাওয়া যাচ্ছে। সিনেমাটির নবাগত পরিচালক তপু খান মনে করেন শাকিবের লিডার আমিই বাংলাদেশ হবে এই ঈদের অন্যতম ব্যাবসাসফল ছবি। দেশের শতাধিক হলে চলছে শাকিবের একক রাজত্য। এরই মধ্যে শাকিব খান ভক্তদের জন্য নতুন খবর দিলেন আরেক তরুণ পরিচালক হিমেল আশরাফ। শাকিব খানকে নিয়ে আসছে ঈদুল আজহায় ‘প্রিয়তমা’ নামে সিনেমা। এরই মধ্যে সিনেমাটির শুটিং শুরু করছেন হিমেল আশরাফ।

এ প্রসঙ্গে নির্মাতা বলেন, অমেরিকা থেকে দেশে ফিরে এসেছি জানুয়ারিতে। তারপর থেকে ‘প্রিয়তমা’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছি। ঢাকা, সুনামগঞ্জ শুটিং করেছি প্রথম লটের। বর্তমানে কক্সবাজারে শুটিংকে লোকেশন দেখতে এসেছি। আগামী ৮ মে থেকে ‘প্রিয়তমা’ সিনেমার শুটিং শুরু করবে শাকিব খান। টানা ১৫ দিন শাকিব খান শুটিং করবেন ঢাকা, সুনামগঞ্জ, বান্দরবান ও কক্সবাজারে।

প্রিয়তমা’ ছবিতে শাকিব খানের বিপরীতে নায়িকা কে থাকছেন  তা এখনই জানাতে চাইছে না পরিচালক। খুব শিগগির তা সবার সামনে প্রকাশ করবেন বলে জানান তিনি। তবে বিভিন্ন সূত্রে জানা গেছে, প্রিয়তমা ছবিতে শাকিব খানের বিপরীতে দেখা যেতে পারে দেশের বাইরের কাউকে। বাংলা সিনেমার এককভাবে রাজ করে চলছে সুপার স্টার শাকিব খান। ধারণা করা যাচ্ছে এবার ঈদে সবচেয়ে সফল সিনেমা হতে যাচ্ছে লিডার আমিই বাংলাদেশ।

Link copied!