Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

ইব্রাহিমোভিচ রোনালদো-মেসির চেয়ে ভালো

ফেব্রুয়ারি ৭, ২০১৫, ০৫:১৮ এএম


ইব্রাহিমোভিচ রোনালদো-মেসির চেয়ে ভালো

জাতান ইব্রাহিমোভিচ ভালো ক্রিশ্চিয়ানো রোনালদো ও লিওনেল মেসির চেয়ে। এমনটা দাবি এই সুইডিশ ফরোয়ার্ডের এজেন্ট মিনো রায়োলার। প্যারিস সেন্ত জার্মেইয়ের মহাতারকা ইব্রা অবশ্য ব্যালন ডি"অরের তালিকার সেরা তিনেও থাকেন নি এই বছর। কিন্তু ক্লাব ও দেশের হয়ে দেদিপ্যমান তিনি। এই মৌসুমে ২৫ ম্যাচে ১৮ গোল করে ফেলেছেন ইব্রা।

একটি সাক্ষাতকারে ইব্রার এজেন্ট রায়োলা ৩৩ বছরের ইব্রাকে নিয়ে নানা প্রশ্নের জবাব দিয়েছেন। এর সাথে বিশ্ব ফুটবলে তার মতো খেলোয়াড়ের আগমনের কথাও উড়িয়ে দিয়েছেন এই এজেন্ট। টেনেছেন রোনালদো ও মেসির প্রসঙ্গও। বলেছেন, "নতুন একজন জাতান? তেমনটা হবে না কখনো। সে রোনালদো ও মেসির চেয়ে শক্তিশালী। ২০১৬ পর্যন্ত তার চুক্তি আছে। আর তার ভবিষ্যত নিয়ে আমি অনুমান করতে চাই না।"
ইব্রাহিমোভিচ রোনালদো ও মেসির চেয়ে ভালো

রায়োলা এই সময়ের সেনসেশনাল ফুটবলার পল পগবারও এজেন্ট। জুভেন্তাসের মিডফিল্ডার তিনি। ফরাসী এই খেলোয়াড়ের দল বদলের নানা কথা শোনা গিয়েছিলো। কিন্তু অমিত প্রতিভাবান এই মিডফিল্ডার জুভেন্তাসেই আছেন। অন্য কোনো বড় ইউরোপিয়ান ক্লাবে যোগ দেননি। তবে তিনি দল বদলাবেন সামনের গ্রীস্মে। এমন ইঙ্গিত রায়োলার কণ্ঠে। বলেছেন, "সেরা ছয় দলের একটিতেই যাবে সে। এই গ্রীস্মে সঠিক সময়টা এলে তা হবে। তবে দলবদলের তাড়া নেই আমাদের। অবশ্য সে দল বদলালে রোনালদোর রেকর্ড ভেঙ্গে ফেলবে।" তরুণ খেলোয়াড় পগবায় আগ্রহ আছে রিয়াল মাদ্রিদের। ২০১২ সালে যে ক্লাব ছেড়েছেন সেই ম্যানচেস্টার ইউনাইটেডও পগবাকে চায়।