Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

সাকিবকে নিয়ে একি বললেন অভিনেত্রী কঙ্গনা

স্পোর্টস ডেস্ক

নভেম্বর ২১, ২০২০, ০১:৩৫ পিএম


সাকিবকে নিয়ে একি বললেন অভিনেত্রী কঙ্গনা

১২ মাসের নিষেধাজ্ঞা কাটিয়ে ক্রিকেটে ফেরার প্রাক্কালে একের পর এক বিতর্কে জড়িয়ে পড়েছেন বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান। এর মাঝে সবচেয়ে স্পর্শকাতর হলো, কলকাতায় কালীপূজার অনুষ্ঠানে গিয়ে বাংলাদেশের এক শ্রেণির মানুষের রোষের শিকার হওয়া। এজন্য সাকিবকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। এরপর 'পূজা উদ্বোধন করিনি' এবং 'ভবিষ্যত করব না' বলে ক্ষমাও চেয়েছেন সাকিব।

চাপের মুখে বিশ্বসেরা অল-রাউন্ডার এভাবে ভেঙে পড়া নিয়ে সোশ্যাল সাইটে বিভিন্ন আলোচনা চলছে। অনেকে সাকিবের ক্ষমা চাওয়াকে ইতিবাচকভাবে দেখছেন, আবার অনেকে নেতিবাচকভাবে। অনেকেই মনে করছেন সাকিব প্রচণ্ড চাপের মুখে এবং ভয়ে ক্ষমা চেয়েছেন।

ক্ষমা প্রার্থনার মধ্য দিয়ে দ্বিমুখী সমালোচনার মুখে পড়েন সাকিব। তসলিমা নাসরিনসহ কলকাতা থেকে অনেকে বিষয়টির সমালোচনা করেন। এবার এই ইস্যুতে মুখ খুলেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। বলতে গেলে সাকিবের কড়া সমালোচনা করেছেন তিনি।

তিনি বৃহস্পতিবার এক টুইট বার্তায় কঙ্গনা লিখেন, ‘মন্দিরে এতো ভয় কিসের? ভয় পাওয়ার কোনো কারণ তো থাকবে নিশ্চয়ই? এমনি এমনি-ই তো আর কেউ এতোটা ঘাবড়ে যায় না! আমি তো সারাজীবন মসজিদে থাকলেও আমার হৃদয় থেকে কেউ রাম নাম মুছে দিতে পারবে না। নিজেদের ধর্মে বিশ্বাস নেই? প্রশ্ন করো নিজেকে?’

আমারসংবাদ/এমআর