Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

বিপাকে উইন্ডিজ 

স্পোর্টস ডেস্ক

ফেব্রুয়ারি ১৪, ২০২১, ০৬:৩০ এএম


বিপাকে উইন্ডিজ 

ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ৩ উইকেট হারিয়ে দলীয় ৪১ রানে তৃতীয় দিন শেষ করে। চতুর্থ দিনটা দুুই দলের জন্যই গুরুত্বপূর্ণ। বাংলাদেশ চাইবে দ্রুত উইকেট শিকার করতে, অপরদিকে উইন্ডিজের প্রয়োজন দ্রুত রান।

রোববার (১৪ ফেব্রুয়ারি) সকালের সেশনে ৪টি উইকেট শিকার করেছে বাংলাদেশ। দুইটি উইকেটই নিয়েছেন পেসার আবু জায়েদ রাহি ও একটি নিয়েছেন তাইজুল ইসলাম।

অপরাজিত থাকা ব্যাটসম্যান জোমেল ওয়ারিকানকে বেশিদূর এগোতে দেননি রাহি। দিনের পঞ্চম ওভারে বোলিংয়ে এসে ওয়ারিকানকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেন তিনি। ২ রান করে ফিরেছেন এই ব্যাটসম্যান।

দলীয় ৬২ রানে কাইল মায়ার্সও রাহির বলে এলবিডব্লিউ হয়েছেন। রিভিউ নিয়েও তিনি রক্ষা পাননি। চট্টগ্রাম টেস্টে ডাবল সেঞ্চুরি করা এই ব্যাটসম্যান করেছেন ৬ রান। এরপরেই তাইজুলের আঘাতে লিটনের কাছে ক্যাঁচ দিয়ে ফেরেন ব্ল্যাকউড(৯)।  

গত বৃহস্পতিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হয়েছে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজের শেষ ম্যাচ।

প্রথম দিন টস জিতে ব্যাট করতে নামে ক্যারিবীয়রা। প্রথম ইনিংসে তারা ৪০৯ রান করে অলআউট হয়। পরে বাংলাদেশ প্রথম ইনিংসে অলআউট হয় ২৯৬ রান করে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ৭ উইকেটে ১১৩ রান। প্রথম ইনিংস শেষে তারা ১১৩ রানের লিডে ছিল।

আমারসংবাদ/এমএস