Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

দ্য হান্ড্রেডের প্লেয়ার্স ড্রাফটে সাকিব আল হাসান 

স্পোর্টস ডেস্ক

ফেব্রুয়ারি ১৭, ২০২১, ১১:৩৫ এএম


দ্য হান্ড্রেডের প্লেয়ার্স ড্রাফটে সাকিব আল হাসান 

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) প্লেয়ার্স ড্রাফটে জায়গা করে নিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আইপিএলের পর এবার ইংল্যান্ডের নতুন টুর্নামেন্ট দ্য হান্ড্রেডের প্লেয়ার্স ড্রাফটেও নাম রয়েছে তার। 

আগামী ২৩ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্টের ড্রাফট। চলতি বছরের জুলাইয়ে মাঠে গড়ানোর কথা রয়েছে টুর্নামেন্টটির। সাকিব ছাড়াও এই ড্রাফটে রয়েছেন বেশ কয়েকজন তারকা ক্রিকেটার।

এ তালিকায় রয়েছেন কুইন্টন ডি কক, কাইরন পোলার্ড, নিকোলাস পুরান, মার্টিন গাপটিল, মার্নাস ল্যাবুশেন, কাগিসো রাবাদা, ফাফ ডু প্লেসি ও ডেল স্টেইনের মতো ক্রিকেটাররা। সব মিলিয়ে ২০০ জনের বেশি বিদেশি ক্রিকেটার ড্রাফটের জন্য নাম নিবন্ধন করেছেন।

এর আগে, আইপিএলের এবারের নিলামের সর্বোচ্চ ভিত্তিমূল্যের তালিকায় জায়গা করে নিয়েছেন সাকিব আল। সর্বোচ্চ এই ক্যাটাগরির ক্রিকেটারদের ভিত্তিমূল্য ধরা হয়েছে ২ কোটি রুপি। এই টাইগার অলরাউন্ডার ছাড়াও এই ক্যাটাগরিতে আছেন আরও ১০ জন ক্রিকেটার।

এই ক্যাটাগরিতে থাকা অন্য ক্রিকেটাররা হলেন, হরভজন সিং, গ্লেন ম্যাক্সওয়েল, কেদার যাদব, স্টিভেন স্মিথ, মঈন আলী, স্যাম বিলিংস, লিয়াম প্লাঙ্কেট, জেসন রয়, মার্ক উড এবং কলিন ইনগ্রাম।

আমারসংবাদ/এমএস