Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

খেলা চলাকালীন ক্রিকেটারের মৃত্যু (ভিডিও) 

স্পোর্টস ডেস্ক

ফেব্রুয়ারি ১৮, ২০২১, ১০:২৫ এএম


খেলা চলাকালীন ক্রিকেটারের মৃত্যু (ভিডিও) 

ক্রিকেট খেলা চলাকালীন মাঠের মধ্যে দাঁড়িয়ে থাকা এক ক্রিকেটারের মৃত্যু হয়েছে। তার নাম বাবু নলবাডে। তিনি স্থানীয় ক্রিকেট মাঠে পরিচিত মুখ। একটি স্থানীয় ক্রিকেট টুর্নামেন্টে এমন ঘটনা ঘটে। জি নিউজ সূত্রে এ তথ্য জানা যায়। 

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) ঘটনাটি ঘটেছে ভারতের পুণেতে। খেলা চলার সময় আচমকাই মাটিতে পড়ে যান ওই খেলোয়াড়। তারপরে আর সময় দেননি। ঘটনাস্থলেই মৃত্যু হয়।

ক্রিকেট মাঠে এর আগেও মৃত্যুর ঘটনা ঘটেছে। মাথায়, বুকে বা ঘাড়ে বল লেগে মারা গিয়েছেন অনেক ক্রিকেটার। তবে পুণের ৪৭ বছর বয়সী এই ক্রিকেটারের মাঠেই হার্ট অ্যাটাক হয়েছে। ম্যাচ চলাকালীনই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। সেই মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। 

[embed]<blockquote class="twitter-tweet"><p lang="mr" dir="ltr">पुणे : जाधववाडी (ता. जुन्नर) येथे स्थानिक क्रिकेट स्पर्धेत खेळताना महेश उर्फ बाबु विठ्ठल नलावडे (वय ४७,रा.धोलवड, ता. जुन्नर) या खेळाडूचा मृत्यू झाला. फलंदाजीसाठी मैदानात असतानाच हृदयविकाराच्या तीव्र झटका आल्याने महेश मृत्युमुखी पडला. <a href="https://twitter.com/hashtag/pune?src=hash&amp;ref_src=twsrc%5Etfw">#pune</a> <a href="https://twitter.com/hashtag/Cricket?src=hash&amp;ref_src=twsrc%5Etfw">#Cricket</a> <a href="https://twitter.com/hashtag/PuneNews?src=hash&amp;ref_src=twsrc%5Etfw">#PuneNews</a> <a href="https://t.co/8pa4wfK5nJ">pic.twitter.com/8pa4wfK5nJ</a></p>&mdash; sakalmedia (@SakalMediaNews) <a href="https://twitter.com/SakalMediaNews/status/1362049112678354944?ref_src=twsrc%5Etfw">February 17, 2021</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>[/embed]

নন-স্ট্রাইকে দাঁড়ানোর সময় আচমকা বুকে ব্যথা অনুভব করেন সেই ব্যাটসম্যান। কয়েক সেকেন্ডের মধ্যেই মাটিতে লুটিয়ে পড়েন। আশেপাশে থাকা ক্রিকেটাররা তার কাছে ছুটে আসেন। কিন্তু ততক্ষণে সব শেষ।

ওই ক্রিকেটারকে প্রায় সঙ্গে সঙ্গেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালের রিপোর্ট অনুযায়ী, সেই ক্রিকেটারের মৃত্যু হয়েছে হার্ট অ্যাটাকে।

আমারসংবাদ/এমএস