Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

দ্বিতীয়ধাপে ভ্যাকসিন নিচ্ছেন ক্রিকেটাররা

স্পোর্টস ডেস্ক

ফেব্রুয়ারি ২০, ২০২১, ০৭:২০ এএম


দ্বিতীয়ধাপে ভ্যাকসিন নিচ্ছেন ক্রিকেটাররা

জাতীয় দলের ক্রিকেটাররা বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) প্রথম ধাপে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে গিয়ে টিকা নেন। 

শনিবার (২০ ফেব্রুয়ারি) দ্বিতীয় ধাপে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে কোনো প্রকার ঝামেলা ছাড়াই ভ্যাকসিন গ্রহণ করেন তারা। 

টিকা নেয়া আট ক্রিকেটার হলেন- মোহাম্মদ মিথুন, সাইফউদ্দিন, আফিফ হোসেন, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, হাসান মাহমুদ, শরিফুল ও শান্ত। 

ওয়েস্ট ইন্ডিজ সিরিজ শেষে এবার মিশন নিউজিল্যান্ড সফর। ৩ ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টির জন্য গত শুক্রবার ২০ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সূচি অনুযায়ী আগামী ২৩ ফেব্রুয়ারি দেশ ছাড়ার কথা আছে টাইগারদের। 

নিউজিল্যান্ড যাওয়ার আগে ক্রিকেটারদের স্বাস্থ্যসুরক্ষায় চোখ বিসিবির। করোনাভাইরাস থেকে মুক্ত রাখতে খেলোয়াড়, কোচিং স্টাফ, ম্যানেজমেন্ট এবং টিম বয়দের টিকার আওতায় নিয়ে আসা হচ্ছে। শুরুতে অবশ্য সবাই পাচ্ছেন না এই সুরক্ষা টিকা। নিউজিল্যান্ড সফরে দলের সঙ্গী হচ্ছেন যারা, শুরুতে তাদের অগ্রাধিকার দেওয়া হয়েছে।

গত ১৮ ফেব্রুয়ারি টিকা নিয়েছেন ৬ ক্রিকেটার। তারা হলেন, বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল, অলরাউন্ডার সৌম্য সরকার, নাঈম শেখ, নাসুম আহমেদ, মেহেদী হাসান মিরাজ ও তাসকিন আহমেদ। সাথে টিকা নিয়েছেন বোর্ড পরিচালক জালাল ইউনুস, মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম।

টিকা নিয়েছেন বিদেশি কোচিং স্টাফের সকল সদস্য। টিকার আওতায় এসেছেন হেড কোচ রাসেল ডমিঙ্গো, পেস বোলিং কোচ ওটিস গিবসন, ব্যাটিং পরামর্শক জন লুইস, ফিল্ডিং কোচ রায়ান কুক, ফিজিও জুলিয়ান ক্যালফেতো ও ট্রেনার নিক লি।

আমারসংবাদ/এমএস