Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

'যেকোনো অবস্থায় ভালো করা সম্ভব'

স্পোর্টস ডেস্ক

ফেব্রুয়ারি ২৩, ২০২১, ১০:১০ এএম


'যেকোনো অবস্থায় ভালো করা সম্ভব'

তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল আজ মঙ্গলবার বিকেলে নিউজিল্যান্ড রওনা হবে। 

বিশেষ করে যারা উপমহাদেশ থেকে খেলতে যায় তাঁদের জন্য সেটি আরও কঠিন হয়। কারণ উপমহাদেশের বেশিরভাগ উইকেটই স্পিন বান্ধব হয়ে থাকে।

আর কিউইদের মাটিতে বরাবরই প্রাধান্য পায় পেসাররা। উইকেটে পেসারদের জন্য সুবিধা থাকায় ভালো করার সুযোগ থাকে। তবে মোহাম্মদ সাইফউদ্দিন মনে করছেন, ভালো বোলিং করলে যেকোনো উইকেটেই ভালো করা সম্ভব।

সাইফউদ্দিন এ প্রসঙ্গে গণমাধ্যমে বলেন, 'অবশ্যই, আপনি যদি ভালো করেন যেকোন কন্ডিশনে, যেকোন উইকেটে ভালো করা সম্ভব। আপনি লাইন এবং লেন্থে করতে না পারেন তাহলে খারাপ হবে স্বাভাবিক। যেটা হবে আমার বেসিকটা দেওয়ার চেষ্টা করবো।'

বোলিংয়ে ভালো করলেও এখনও ব্যাট হাতে সেভাবে আলো ছড়াতে পারেননি সাইফউদ্দিন। ব্যাটিং নিয়ে খুব বেশি মনোযোগ না দিলেও বোলিং নিয়ে বেশ সিরিয়াস তিনি। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘হ্যাঁ, অবশ্যই, বোলিং তো আমার প্রথম স্কিল, তো ইনশা আল্লাহ, এটা নিয়ে আমি বেশি সিরিয়াস। আশা করি ভালো করবো।’

কিউইদের বিপক্ষে ইতোমধ্যে দল ঘোষণা করেছে বাংলাদেশ। যেখানে দলে রাখা হয়েছে তাসিকন আহমেদ, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, আল আমিন হোসেন, মুস্তাফিজুর রহমানসহ ৭ পেসারকে। তবুও দলে জায়গা পাওয়া নিয়ে খুব বেশি শঙ্কিত নন এই অলরাউন্ডার।

আমারসংবাদ/এমএস