Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

অনির্দিষ্টকালের জন্য স্থগিত পিএসএল 

স্পোর্টস ডেস্ক

মার্চ ৪, ২০২১, ০৮:২৫ এএম


অনির্দিষ্টকালের জন্য স্থগিত পিএসএল 

বিশ্বজুড়ে এখন সবচেয়ে বড় আতঙ্কের নাম করোনাভাইরাস। এই মহামারির কারণে অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ২০২১ সংস্করণ। এরইমধ্যে পিএসলে আরো ৪ ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়েছেন।

দু’দিন আগে ইসলামাবাদ ইউনাইটেডের ফাওয়াদ আহমেদের কোভিড-১৯ পজিটিভ আসে। যার কারণে লিগের সূচিও পরিবর্তন করতে হয়। একদিন পিছিয়ে যায় ইসলামাবাদ বনাম কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের ম্যাচটি। এরপর বুধবার আরো ৩ ক্রিকেটার করোনায় আক্রান্ত হওয়ার খবর আসে। ইএসপিএন ক্রিকইনফো তাদের অফিসিয়াল ফেসবুক পেজে খবরটি নিশ্চিত করেছে। 

পিএসএলের এক কর্মকর্তা এক বিবৃতিতে জানিয়েছেন, করোনায় আক্রান্ত এই ৩ ক্রিকেটার বুধবার অনুষ্ঠিত হওয়া দুই ম্যাচে (করাচি কিংস বনাম পেশওয়ার জালমি এবং কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্স বনাম মুলতান সুলতান) খেলেননি।  

অবশ্য বিবৃতিতে করোনায় আক্রান্ত এই ৩ খেলোয়াড়ের নাম জানানো হয়নি। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানা গেছে, করোনা পজিটিভ এই তিনজনের মধ্যে ইংলিশ ব্যাটসম্যান টম ব্যান্টনও আছেন। তিনি খেলছেন কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের হয়ে।

তবে ২২ ফেব্রুয়ারির পর থেকে তাকে তার মাঠে দেখা যায়নি। করাচি কিংসও নিশ্চিত করেছে, তাদের একজন খেলোয়াড় করোনায় আক্রান্ত হয়েছেন।

আমারসংবাদ/এমএস