Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

বিয়ের পরে নাসির-তামিমার ভিডিও ফাঁস!

ক্রীড়া প্রতিবেদক

মার্চ ১৬, ২০২১, ১১:৩৫ এএম


বিয়ের পরে নাসির-তামিমার ভিডিও ফাঁস!

জাতীয় দলের সাবেক ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা তাম্মি। বেশ কিছুদিন ধরে তাদের নিয়ে গণমাধ্যমে ব্যাপক আলোচনা চলছে। আগের বিভিন্ন কর্মকাণ্ডের জন্য নানাভাবে সমালোচিত হচ্ছেন তারা।

এর মধ্যে সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে টিকটকে ভাইরাল হয়েছে জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা তাম্মির একটি অন্যরকম ভিডিও। যাতে দেখা গেছে, তারা দুইজনই টিকটকে মশগুল আছেন।

[media type="image" fid="115204" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

ভিডিওতে দেখা গেছে, কোনও ভিডিওতে সংলাপ আবার কোনও ভিডিওতে গানের সঙ্গে ঠোট মিটিয়েছেন এই দম্পতি। ভিডিওগুলোতে দেখা যাচ্ছে বাংলা, হিন্দি ও আরবি গানেও টিকটক করেছেন তারা। তাদের এই ভিডিওটি এরই মধ্যে দেখেছে লাখ লাখ মানুষ। 

প্রসঙ্গত, ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বিয়ে করে প্রথম দুইজনই তুমুল আলোচনায় আসেন। এরপর ১৭ তারিখ দুইজনের হলুদের ছবি-ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। 

এদিকে ২০ ফেব্রুয়ারি তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়। ওই দিনই অভিযোগ উঠে স্বামীকে রাকিব হাসানকে তালাক না দিয়েই জাতীয় দলের ক্রিকেটার নাসিরের সঙ্গে বিয়ে পিড়িতে বসেন তামিমা।

[embed]<iframe width="560" height="315" src="https://www.youtube.com/embed/Hg1XpV9fAFw" frameborder="0" allow="accelerometer; autoplay; clipboard-write; encrypted-media; gyroscope; picture-in-picture" allowfullscreen></iframe>[/embed]

আমারসংবাদ/জেডআই