Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

সেদিন সারা রাত তামিম কান্নাকাটি করেছিল: মাশরাফি 

স্পোর্টস ডেস্ক

মার্চ ২৭, ২০২১, ০৭:৪৫ এএম


সেদিন সারা রাত তামিম কান্নাকাটি করেছিল: মাশরাফি 

স্কটল্যান্ডের বিপক্ষে ২০১৫ সালের বিশ্বকাপে ম্যাচের আগের রাতে ঘুমাতে পারেননি ক্রিকেটার তামিম ইকবাল। সারা রাত ধরে কেঁদেছিলেন তিনি। একটি জনপ্রিয় অনলাইনে সাক্ষাৎকারে এমন তথ্য দিয়েছেন মাশরাফি বিন মুর্তজা।

মাশরাফি বলেন, ক্রিকেটাররা জানেন, আমার ক্রিকেট আমারই খেলতে হবে। তবে এইটুকু তারা জানে, পারফর্ম না করতে পারলে এরা কী করতে পারে! ভয়ের জায়গা বরং থাকে। তামিমের ক্ষেত্রে ২০১৫ বিশ্বকাপে একই হয়েছে। স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচের একদিন আগে, তামিম পুরো রাত ধরে কান্নাকাটি করেছে। এটা তো ওপেন সিক্রেট, অনেকেই জানে। এ রকম ঘটনাই বরং আছে।

তিনি আরও বলেন, ওই সময় টিম ম্যানেজমেন্ট বা বিসিবির কেউ তামিমের পাশে দাঁড়াননি। উল্টো চাপের বোঝা বাড়ানো হয়েছে, চড়ানো হয়েছে সমালোচনার শূলে। পাশে দাঁড়ানো এক জিনিস, না দাঁড়ানো আরেক জিনিস। উনারা যখন কথা বলেন, মনে হয় যে আমাদের কানে এগুলো আসে না। আমার কথা হলো, এসব বলতে হলে সামনেই বলেন! সমাজের ভেতর না ছড়িয়ে সামনে বলেন।

প্রসঙ্গত, ২০১৫ বিশ্বকাপে ওপেনার হিসাবে প্রথম তিন ম্যাচ খেলে ১৯ রান করেন তামিম ইকবাল। প্রথম ম্যাচে ১৯, এরপর টানা দুই ম্যাচে শূন্য করায় সমালোচনার মুখে পড়েছিলেন তিনি। 

আমারসংবাদ/এমএস