Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

পিছিয়ে গেল পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের বাংলাদেশ সফর

স্পোর্টস ডেস্ক

এপ্রিল ৭, ২০২১, ০৮:৫৫ এএম


পিছিয়ে গেল পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের বাংলাদেশ সফর

প্রাণঘাতী করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ আবারও বিপদে ফেলছে মানব জাতিকে। বিশ্বজুড়ে ক্রমেই বাড়ছে লকডাউন। এবার এই লকডাউনের কারণে পিছিয়ে গেল পাকিস্তান অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের বাংলাদেশ সফর।

চলতি মাসের ১১ এপ্রিল (রোববার) বাংলাদেশ সফরে আসার কথা ছিল পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের। তবে তা হচ্ছে না। করোনার কারণে ছয় দিন পিছিয়ে দেওয়া হয়েছে। নতুন সূচি অনুযায়ী ১৭ এপ্রিল (শনিবার) বাংলাদেশ সফরে আসবে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল।

সিরিজে একটি চার দিনের ম্যাচ ও পাঁচটি ওয়ানডে ম্যাচ খেলবে বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ ও পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল। সিরিজের সবগুলো ম্যাচ ঢাকার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম ও সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

ঢাকায় পা রেখেই সরাসরি সিলেটে চলে যাবে পাকিস্তান দল। অনুশীলন পর্বের আগে সেখানেই কোয়ারেন্টাইনে থাকবে তারা। ২৩ এপ্রিল থেকে সিরিজের চার দিনের একমাত্র ম্যাচটি সিলেটে শুরু হবে।

ওয়ানডে সিরিজের প্রথম তিন ম্যাচ একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে। নতুন সূচি অনুযায়ী ৩০ এপ্রিল, ২ ও ৪ মে প্রথম তিন ওয়ানডে হবে সিলেটে। এরপর ওয়ানডে সিরিজের বাকি দু’ম্যাচ খেলতে ঢাকায় ফিরবে বাংলাদেশ ও পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল। মিরপুরে যা অনুষ্ঠিত হবে ৭ ও ৯ মে।

আমারসংবাদ/এমএস