Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

বাংলাদেশিদের কাছে সাহায্য চাইলেন উইলিয়ামস (ভিডিও)

স্পোর্টস ডেস্ক

এপ্রিল ১৫, ২০২১, ১০:৩০ এএম


বাংলাদেশিদের কাছে সাহায্য চাইলেন উইলিয়ামস (ভিডিও)

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের অন্যতম খেলােয়াড় কেসরিক উইলিয়ামস। এই সুপারস্টার বাংলাদেশিদের কাছে মন খুলে সাহায্য চেয়েছেন। 

এ সাহায্য কিন্তু ক্রিকেটভিত্তিক নয়। নিজের জন্মস্থান ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের সেন্ট ভিনসেন্টের বাসিন্দাদের জন্য সুপেয় বিশুদ্ধ খাবার পানি যোগান দিতে সাহায্য চাইলেন উইলিয়ামস।

অন্যান্য সব দেশ রেখে কেন বাংলাদেশিদের কথা মাথায় এল এই ক্যারিবীয় পেসারের?

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) নিয়মিত পারফরমার উইলিয়ামস। প্রথম দিকে রাজশাহী কিংসে খেলেছেন। পরে দলবদল করে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে খেলেছেন। সর্বশেষ আসরে চট্টগ্রামের হয়েই খেলে গেছেন তিনি। তাই ফ্র্যাঞ্চাইজিটির সঙ্গে এখনো যোগাযোগ আছে উইলিয়ামসের। তারই সূত্র ধরে বাংলাদেশের সাহায্য প্রার্থনা করেছেন তিনি।

আন্তর্জাতিক গণমাধ্যমগুলোর খবর, গত ৯ এপ্রিল থেকে সেন্ট ভিনসেন্টের লা সোফখিয়েহ আগ্নেয়গিরিতে অগ্ন্যুৎপাত হয়েছে কয়েকবার। এতে দ্বীপটি একপ্রকার ধ্বংসস্তূপে পরিণত হয়েছে। ফসল পুড়ে গেছে, বাতাসে ভেসে বেড়ানোর সালফারের গন্ধে প্রকৃতি অশান্ত হয়ে উঠেছে। এমনকি খাবার পানির অভাব পড়েছে দ্বীপটি। এমতাবস্থায় সুপেয় পানির প্রাচুর্যতায় পূর্ণ বাংলাদেশের কাছে সহায়তা চেয়েছেন উইলিয়ামস। 

[embed]<iframe src="https://www.facebook.com/plugins/video.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2Fctg.challengers%2Fvideos%2F484423329417041%2F&show_text=0&width=560" width="560" height="315" style="border:none;overflow:hidden" scrolling="no" frameborder="0" allowfullscreen="true" allow="autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share" allowFullScreen="true"></iframe>[/embed]

আমারসংবাদ/এমএস