Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

মরিস-ফিজের দুর্দান্ত বোলিং, হায়দরাবাদকে সহজেই হারাল রাজস্থান

স্পোর্টস ডেস্ক

মে ৩, ২০২১, ০৫:০০ এএম


মরিস-ফিজের দুর্দান্ত বোলিং, হায়দরাবাদকে সহজেই হারাল রাজস্থান

রাজস্থান রয়্যালসের মোস্তাফিজুর রহমান আর ক্রিস মরিসের দুর্দান্ত বোলিংয়ের কাছে দিশেহারা হয়ে গেল সানরাইজার্স হায়দরাবাদ। তাতে সাঞ্জু স্যামসানের দল পেল ৫৫ রানের বড় জয়।

রোববার (২ মে) দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নেন হায়দরাবাদের নতুন অধিনায়ক কেইন উইলিয়ামসন। শুরুতে ব্যাট করতে নেমে দলীয় মাত্র ১৭ রানে ১৩ বলে ১২ রান করে সাজঘরে ফেরত যান ওপেনার জয়স্রী জাসওয়াল। এরপর সাঞ্জু স্যামসানের সঙ্গে ১৫০ রানের বিশাল জুটি গড়েন জস বাটলার। 

৪ চার ও ২ ছক্কায় ৩৩ বলে ৪৮ রান করে আউট হন স্যামসান। তবে নিজের টি-টোয়েন্টি ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি তুলে নেন বাটলার। ১১ চার ও ৮ ছক্কায় ৬৪ বলে তার ১২৪ রানের ঝড় থামে সন্দীপ শর্মার বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরত গেলে। তবে ততক্ষণে কাজের কাজটা ঠিকই হয়ে গেছে। বড় সংগ্রহ পেয়ে যায় রাজস্থান। নির্ধারিত ২০ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে তারা থামে ২২০ রানে।

জবাব দিতে নেমে শুরু থেকেই তাল মিলিয়ে এগিয়ে যেতে পারেনি হায়দরাবাদ। উদ্বোধনী জুটিতে ৫৭ রান তুলেন দুই ওপেনার জনি বেয়ারস্টো ও মনিশ পান্ডে। তাদের জুটি ভাঙেন মুস্তাফিজুর রহমান। ২০ বলে ৩১ রান করা মনিশ পান্ডেকে বোল্ড করেন তিনি। 

আরেক ওপেনার বেয়ারস্টোও সাজঘরে ফেরত যান ২১ বলে ৩০ রান করে। এরপর হায়দরাবাদের বেশ কয়েক জন ব্যাটসম্যান ছোট ছোট ইনিংস খেললেও জয়ের জন্য সেটা যথেষ্ট হয়নি। মুস্তাফিজুর রহমান পরে আরও দুই উইকেট নেন। ৪ ওভারে মাত্র ২০ রান দিয়ে তিন উইকেট নেন মুস্তাফিজ। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬৫ রানে থামে হায়দরাবাদের ইনিংস। 

আমারসংবাদ/এমএস