Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

ওয়ানডে খেলতে নতুন অধিনায়ক নিয়ে বাংলাদেশে আসবে শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক

মে ৮, ২০২১, ০৮:২০ এএম


ওয়ানডে খেলতে নতুন অধিনায়ক নিয়ে বাংলাদেশে আসবে শ্রীলঙ্কা

তিনটি ওয়ানডে ম্যাচ খেলতে বাংলাদেশ সফরে আসবে শ্রীলঙ্কা ক্রিকেট দল। সে লক্ষ্যে আগামী ১৬ মে বাংলাদেশ পৌঁছাবে তারা। কিন্তু তাদের দলে নিয়মিত অধিনায়ক দিমুথ করুনারাত্নের বদলে উইকেটরক্ষক কুশল জেনিথ পেরেরাকে দেয়া হবে নেতৃত্বভার। ডেইলি নিউজ সূত্রে এ তথ্য জানা যায়।  

বৃহস্পতিবার (৭ মে) ডেইলি নিউজকে এ কথা জানিয়েছেন শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তা। বাংলাদেশ সফরের জন্য ১৮ জনের স্কোয়াডে দুই নতুন মুখ থাকবে বলে জানিয়েছেন তিনি।

বোর্ডের সঙ্গে বেতন-ভাতাজনিত দ্বন্দ্বের কারণে সিনিয়র ক্রিকেটাররা বাংলাদেশ সফরে নাও আসতে পারে- এমন গুঞ্জন শোনা যাচ্ছিল আগেই। তবে সেটি উড়িয়ে দিয়েছেন লঙ্কান বোর্ডের কর্মকর্তা। তার মতে, ২০২৩ বিশ্বকাপের প্রস্তুতির অংশ হিসেবে তরুণ খেলোয়াড়দের দায়িত্ব দিতে চলেছেন তারা।

ডেইলি নিউজকে সেই কর্মকর্তা বলেছেন, ‘আমরা ২০২৩ বিশ্বকাপের দিকে মনোযোগ দিচ্ছি। এটা খেলোয়াড়দের অভিজ্ঞতা সঞ্চারের জন্য বড় একটা সুযোগ। আমরা নতুন অধিনায়ক তৈরি করতে চাচ্ছি এবং সম্ভাব্য সহ-অধিনায়ক হিসেবে কুশল মেন্ডিসকে বিবেচনা করা হচ্ছে।’

বাংলাদেশ সফরে শ্রীলঙ্কার সম্ভাব্য স্কোয়াড: 
কুশল জেনিথ পেরেরা (অধিনায়ক), দানুশকা গুনাথিলাকা, পাথুম নিসাঙ্কা, আভিশকা ফার্নান্দো, কুশল মেন্ডিস, ধনঞ্জয় ডি সিলভা, আশেন বান্দারা, ভানিন্দু হাসারাঙ্গা, নিরোশান ডিকভেলা, দাসুন শানাকা, ওশাদা ফার্নান্দো, দুশমন্থ চামিরা, বিনুরা ফার্নান্দো, শিরান ফার্নান্দো, চামিকা করুনারাত্নে, আসিথা ফার্নান্দো, রমেশ মেন্ডিস এবং আকিলা ধনঞ্জয়।

আমারসংবাদ/এমএস