Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

জীবনের সেরা গোল ও ট্রফি কোনটি, জানালেন রোনালদো (ভিডিও)

স্পোর্টস ডেস্ক

জুন ৩, ২০২১, ১২:২০ পিএম


জীবনের সেরা গোল ও ট্রফি কোনটি, জানালেন রোনালদো (ভিডিও)

পর্তুগীজ তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো শুধু পর্তুগালেরই নন, জায়গা করে নিয়েছেন বিশ্ববাসীর হৃদয়ে। বিভিন্ন ক্লাব ও জাতীয় দলের হয়েও অনেক ট্রফি জয়ের রেকর্ড রয়েছে তার। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিভিন্ন বিষয়ে কথা বলেন রোনালদো। তবে নিজের ক্যারিয়ারের সেরা গোলের প্রশ্নে এই তারকার সহজ উত্তর, ২০১৮ সালে রিয়াল মাদ্রিদের হয়ে জুভেন্টাসের বিপক্ষে করা বাইসাইকেল কিকে সেই গোল, যা দেখে পুরো স্টেডিয়াম উঠে দাঁড়িয়ে হাততালি দিয়েছিল।

তিনি বলেন, ‘আপনারা সবাই জানেন, আমি এখনও পর্যন্ত ৭৭৭টি গোল করেছি। দুর্ভাগ্যবশত, আমার প্রিয় গোলটি এখন আমি যে দলে খেলি, সেই জুভেন্তাসের বিরুদ্ধেই করা। আমার বন্ধু জিয়ানলুইজি বুফনের বিরুদ্ধে গোলটা করেছিলাম। আমার জীবনে সেরা গোল ওটাই।’
 
সেরা ট্রফি নিয়ে বলেছেন, “২০১৬ সালের ইউরো কাপের ট্রফিটাই আমার জীবনে এখন পর্যন্ত সেরা। ফাইনালে ফ্রান্সের বিপক্ষে চোট পেয়ে মাঠ ছাড়লেও আমার মন পড়েছিল মাঠেই। জয়ের পর আমি কেঁদেছিলাম। সেদিনের অনুভূতি ছিল অবিশ্বাস্য।”

২০১৬ সালে সবশেষ ইউরো কাপের চ্যাম্পিয়ন পর্তুগাল। তাই স্বাভাবিক ভাবেই ট্রফি ধরে রাখতে মরিয়া থাকবেন ক্রিশ্চিয়ানো রোনালদো। কে জানে হয়তো এটাই রোনালদোর জীবনের শেষ ইউরো কাপ হতে যাচ্ছে!

[embed]<iframe width="556" height="310" src="https://www.youtube.com/embed/0ue-qTvNzL4" title="YouTube video player" frameborder="0" allow="accelerometer; autoplay; clipboard-write; encrypted-media; gyroscope; picture-in-picture" allowfullscreen></iframe>[/embed]

আমারসংবাদ/এমএস