Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

জার্মানির কাছে আবারো হারলো রোনালদোর পর্তুগাল

স্পোর্টস ডেস্ক

জুন ১৯, ২০২১, ০৬:৪০ পিএম


 জার্মানির কাছে আবারো হারলো রোনালদোর পর্তুগাল

জার্মানির কাছে আবারো হেরে গেছে ক্রিস্তিয়ানো রোনালদোর পর্তুগাল। শনিবার জার্মানির অ্যালিয়েঞ্জ অ্যারেনায় পর্তুগালকে ০৪-০২ গোলের ব্যবধানে হারিয়েছে জার্মানি। ক্যারিয়ারে এর আগে চারবার জার্মানির মুখোমুখি হয়েছিলেন ক্রিস্তিয়ানো রোনালদো। কখনোই জিতেনি। পাননি গোলও। তবে এদিন ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের ম্যাচে গোল পেলেন। করালেনও। কিন্তু অধরা জয় পাওয়া হলো না।

শনিবার (১৯ জুন) রাতে ইউরোতে হাইভোল্টেজ ম্যাচে জার্মানির মুখোমুখি হয় ক্রিস্টিয়ানো রোনালদোর পর্তুগাল। বাংলাদেশ সময় রাত ১০টায় মুখোমুখি লড়াইয়ে নামে ইউরোপের দুই পরাশক্তি। খেলা শুরুর ১৫ মিনিটের মাথায় পর্তুগালকে প্রথম লিড এনে দেন রোনালদো।  

এরপর প্রথমার্ধের ৩৫ ও ৩৯ মিনিটে ২টি আত্মঘাতী গোল হজম করে বসে পর্তুগাল। দ্বিতীয়ার্ধে মাত্র ১০ মিনিটের ব্যবধানে আরও ২ গোল করে দলের জয় নিশ্চিত করেন হাভার্টজ ও গোজেনস। পরে ৬৭ মিনিটে রোনালদোর পাস থেকে ১টি গোল করে হারের ব্যবধান কমান পর্তুগালের দিয়েগো হোতা।

নিজেদের প্রথম ম্যাচে ফ্রান্সের কাছে হারের পর এই ম্যাচটা জার্মানির জন্য ছিলো প্রত্যাবর্তনের। ২৫ বছর আগে সবশেষ ইউরো চ্যাম্পিয়নশিপ জিতেছিল জার্মানরা। এরপর ২০০৮ সালে একবারই ফাইনাল খেলতে পেরেছিল তারা। এবার আবারো ট্রফির খোঁজে তারা।

আমারসংবাদ/এআই