Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

দ্বিতীয় সারির দল পাঠিয়ে শ্রীলঙ্কাকে অপমান করেছে ভারত: রানাতুঙ্গা

স্পোর্টস ডেস্ক

জুলাই ৩, ২০২১, ০৮:০৫ এএম


দ্বিতীয় সারির দল পাঠিয়ে শ্রীলঙ্কাকে অপমান করেছে ভারত: রানাতুঙ্গা

এক দেশ, দুটি দল। আগস্ট-সেপ্টেম্বরে ভারতের দুটি জাতীয় দল দুটি ভিন্ন দেশে সফর করছে। বিরাট কোহলির নেতৃত্বে একটি দল আছে ইংল্যান্ডে। অন্যদিকে শিখর ধাওয়ানের নেতৃত্বে আরেকটি দল শ্রীলঙ্কা সফরে। 

দুটি দলের মধ্যে দ্বিতীয় সারির দলটিকে পাঠিয়েছে শ্রীলঙ্কায়। আর এতেই খেপেছেন শ্রীলঙ্কার বিশ্বকাপজয়ী অধিনায়ক অর্জুনা রানাতুঙ্গা। তিনি মনে করেন, দ্বিতীয় সারির দল পাঠিয়ে শ্রীলঙ্কাকে অপমান করেছে ভারত। 

ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে রানাতুঙ্গা শ্রীলঙ্কা ক্রিকেটকে (এসএলসি) একহাত নিয়েছেন। তিনি বলেন, 'এটা দ্বিতীয় সারির ভারতীয় দল এবং তাদের এখানে সফরে আসা আমাদের ক্রিকেটের জন্য অপমান। আমি দায় দেব বর্তমান ক্রিকেট প্রশাসনকে, টিভিতে খেলা দেখিয়ে আয় করার জন্য তারা এতে রাজি হয়েছে। ভারত তাদের সেরা দল পাঠিয়েছে ইংল্যান্ডে, আর দুর্বলতর দল পাঠিয়েছে এখানে। আমাদের বোর্ডকেই এই দায় নিতে হবে। '

মূলত ভারতীয় দলকে দুই ভাগে ভাগ করার কারণ আন্তর্জাতিক সূচি। ইংল্যান্ডে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল শেষে ইংলিশদের বিপক্ষে ৫ ম্যাচের টেস্ট সিরিজ খেলবেন কোহলিরা। আর শ্রীলঙ্কা দল আছে ইংল্যান্ড সফরে। সেখানে তাদের অবস্থা বেশ করুণ। এরপর দেশে ফিরে তারা মোকাবিলা করবে ধাওয়ানবাহিনীর।

প্রসঙ্গত, শ্রীলংকা সফরে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলবে ভারত। শিখর ধাওয়ানের নেতৃত্বে এই সফরের জন্য বেছে নেওয়া হয়েছে মূলত তারুণ্য নির্ভর দল।

আমারসংবাদ/এমএস