Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

জিম্বাবুয়েতে অন্যরকম এক ঈদ কাটছে টাইগারদের 

স্পোর্টস ডেস্ক

জুলাই ২১, ২০২১, ০৯:৪৫ এএম


জিম্বাবুয়েতে অন্যরকম এক ঈদ কাটছে টাইগারদের 

ঈদ শব্দের অর্থ আনন্দ বা উদযাপন। ঈদ মানেই পরিবারের সবাইকে নিয়ে আনন্দময় এক উৎসব। গোটা জাতি করোনাকালেও পালন করছে ঈদ উল আযহা। কিন্তু জাতীয় দলের ক্রিকেটারদের যে সেই সুযোগ নেই। তারা এখন রয়েছেন জিম্বাবুয়েতে। দেশটিতে টাইগারদের কাটছে এক অন্যরকম ঈদ। 

কেমন কাটছে এবারের ঈদ। সঙ্গে ভক্তদের শুভেচ্ছাও জানাচ্ছেন তামিম ইকবাল-সাকিব আল হাসানরা। সাকিব তার ভেরিফায়েড ফেসবুক পেজে শুভেচ্ছা জানিয়ে লিখলেন, ‘পবিত্র এই ঈদ প্রিয়জনদের সঙ্গে আমাদের জীবনেও বয়ে আনুক প্রশান্তি ও সুস্থতা। আসুন প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে চলি ও সবাই উপভোগ করি একটি সুস্থ ও সুন্দর ঈদ। আপনাদের সকলকে ঈদুল আজহার শুভেচ্ছা।

ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তামিম ইকবাল ফেসবুকে লিখছেন, ‘দেশের বাইরে দ্বিতীয় পরিবারের সঙ্গে ঈদ পালন করছি।’ ঈদ শুভেচ্ছা জানালেন মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন আর তাসকিন আহমেদরাও। রঙিন পোশাকে ছবিও পোস্ট করছেন টাইমলাইনে।

মুশফিকুর রহিম ফেসবুকে লিখেছেন, ‘আপনাদের সবাইকে ঈদ মোবারক। অনেক ‍খুশি আর আনন্দে ঈদ কাটুক সবার। আমাদের দেশ এখনও মহামারির সঙ্গে লড়ছে, দয়া করে উদযাপনের সময় নিরাপত্তা বিধি মেনে চলুন। চলুন দুঃস্থদের প্রতি সহায় হই ও তাদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করি।’

বাংলাদেশের টেস্ট দলের অধিনায়ক মুমিনুল হক আছেন দেশেই। টেস্ট মিশন শেষে ফিরেছেন তিনি। ফেসবুকে ঈদ শুভেচ্ছা জানিয়ে মুমিনুল লিখলেন, ‘সবাইকে ঈদ মুবারক। আল্লাহ আমাদের কুরবানি কবুল করুন।’

আমারসংবাদ/এমএস