Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

আইপিএল খেলতে স্ত্রীকে নিয়ে দেশ ছাড়লেন মুস্তাফিজ

স্পোর্টস ডেস্ক

সেপ্টেম্বর ১৪, ২০২১, ০৭:১৫ এএম


আইপিএল খেলতে স্ত্রীকে নিয়ে দেশ ছাড়লেন মুস্তাফিজ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে স্ত্রীকে নিয়ে দেশ ছাড়লেন বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম পেসার মোস্তাফিজুর রহমান। 

এর আগে, সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান এক সঙ্গে যাওয়ার কথা ছিল। কিন্তু নির্ধারিত সময়ে সাকিব যেতে পারলেও ভিসা জটিলতায় যেতে পারেননি মোস্তাফিজ।

সোমবার দিবাগত রাত ১টা ৪০ মিনিটে জটিলতা কাটিয়ে সস্ত্রীক দুবাইয়ের উদ্দেশে রওনা হয়েছেন কাটার মাস্টার।

যাওয়ার সময় অবশ্য নিজের ফেসবুকে সবার কাছে দোয়া কামনা করেন মোস্তাফিজ। আরব আমিরাতে আইপিএল শেষে ওখানেই অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ।

তাই ফেসবুক পেজে বিমানের ভেতরের একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘আমি যাচ্ছি আইপিএলের দ্বিতীয় অংশে যোগ দিতে। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন, যেন ভালো পারফর্ম করতে পারি। আশা করি, আইপিএলের অভিজ্ঞতা বিশ্বকাপে কাজে লাগতে পারব।’

করোনার কারণে আইপিএলের চতুর্দশ আসর স্থগিত হওয়ায় বাকি অংশ শুরু হচ্ছে আগামী ১৯ সেপ্টেম্বর। ১৫ অক্টোবর হবে প্রতিযোগিতার ফাইনাল। আইপিএলে মোস্তাফিজুর রহমান রাজস্থান রয়্যালসের হয়ে খেলছেন। তার দলের প্রথম ম্যাচ ২১ সেপ্টেম্বর পাঞ্জাব কিংসের বিপক্ষে। অন্যদিকে সাকিবের কলকাতা নাইট রাইডার্সের প্রথম ম্যাচ ২০ তারিখ, প্রতিপক্ষ রয়্যালস চ্যালেঞ্জার্স বেঙ্গালোর। মাঠে নামার আগে সাকিব-মোস্তাফিজ দু'জনকেই ৭ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে।

আমারসংবাদ/এমএস