Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

নামিবিয়ার সঙ্গে হেসে খেলেই জয় পেল শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক

অক্টোবর ১৮, ২০২১, ০৫:৫০ পিএম


নামিবিয়ার সঙ্গে হেসে খেলেই জয় পেল শ্রীলঙ্কা

নামিবিয়ার দেওয়া মাত্র ৯৭ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই তিন উইকেট হারিয়ে দারুণ বিপদে পড়ে যায় শ্রীলংকা। অবশেষে হেসে খেলে ৩৯ বল বাকি রেখেই জয় পেল লঙ্কানরা। 

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে ওপেনার কুশল পেরেরাকে (১১) ইনিংসের দ্বিতীয় ওভারেই ফেরান বের্নার্ড স্কলজ। তৃতীয় ওভারে শেষ বলে পান্থুম নিশাঙ্কাকে ৫ রানে ফেরান রুবেন ট্রাম্পপ্লেমেন। ষষ্ঠ ওভারের প্রথম বলে দীনেশ নান্ডিমাল ৫ রান করে ফেরেন স্মিটের বলে ক্যাচ দিয়ে।

এরপর ভানুকার ২৭ বলে ৪২ ও আভিস্কা ফার্নান্দোর ২৮ বলে ৩০ রানে ভর করে মাত্র ১৩.৩ ওভারে ৭ উইকেটের জয় নিশ্চিত করে শ্রীলঙ্কা।

এর আগে সন্ধ্যায় টসে হেরে ব্যাট করার আমন্ত্রণ পায় নামিবিয়া। দলের হয়ে সর্বোচ্চ ২৯ রান করেন তিন নম্বরে ব্যাট করা ক্রেইগ উইলিয়ামস। ২০ রান আসে অধিনায়ক গ্রেহার্ড এরাসমাসের ব্যাটে। বাকি আট ব্যাটারের মধ্যে দশের উপর রান করতে পারেন স্মিট (১২)।

লঙ্কান্দের বোলিং তোপে ১৯.৩ ওভারে সব উইকেট হারিয়ে ৯৬ রানে গুটিয়ে যায় নামিবিয়া। লঙ্কানদের পক্ষে ৩ উইকেট নেন মাহেশ থেকসেনা। ২টি করে উইকেট নেন লাহিরু কুমারা ও ওয়ানিন্দু হাসারাঙ্গা। ১টি করে উইকেট নেন চামিকা করুণারত্নে ও দুষমন্থ চামিরা।

আমারসংবাদ/এমএস