Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

না ফেরার দেশে বাংলাদেশের প্রথম ট্রিপল সেঞ্চুরিয়ান

স্পোর্টস ডেস্ক

নভেম্বর ১০, ২০২১, ০২:৪০ পিএম


না ফেরার দেশে বাংলাদেশের প্রথম ট্রিপল সেঞ্চুরিয়ান

না ফেরার দেশে চলে গেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার তারিকুজ্জামান মুনির (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

বুধবার (১০ নভেম্বর) দুপুর ৩.৩০ মিনিটে ঢাকা থেকে সিলেট যাবার পথে ব্রাহ্মণবাড়িয়ায় হৃদরােগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। 

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬১ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে এবং আত্মীয়-স্বজনসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

মুনির মৃত্যুতে শোক বার্তা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের অব বাংলাদেশ এবং আবাহনী লিমিটেড। 

আবাহনীর পক্ষ থেকে জানানো হয়েছে, মুনিরের মৃত্যুতে আবাহনীর পরিচালনা পর্ষদ, সকল কর্মকর্তাবৃন্দ ও সকল খেলােয়াড়বৃন্দ গভীর শােক প্রকাশ করে তার শােক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়। মরহুমের আত্মার প্রতি শ্রদ্ধা প্রদর্শনস্বরূপ বৃহস্পতিবার ক্লাব পতাকা অর্ধনমিত রাখা হবে।

খেলোয়াড়ি জীবনে জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের প্রথম ট্রিপল সেঞ্চুরি করেছিলেন মুনির। তিনি বিসিবির লজিস্টিক এন্ড প্রটোকল কমিটিরও সাবেক সদস্য সচিব হিসেবে কাজ করেছেন। ঘরের মাঠে হওয়া ২০১১ সালের ওয়ানডে বিশ্বকাপের টুর্নামেন্ট ম্যানেজার এর দায়িত্ব পালন করেছেন মুনির।

মুনিরের বড় ভাই আসাদুজ্জামান মিশা বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল এবং আবাহনী সাবেক ওপেনার। ব্রাহ্মনবাড়িয়া থেকে মরদেহ এনে গুলশানের বাড়িতে রাখা হনে ফ্রিজিং ভ্যানে। বৃহস্পতিবার বাদ জোহর মালিবাগ চৌধুরী পাড়ার পল্লীমা সংসদের মাঠে জানাজা অনুষ্ঠিত হবে। পরে জুরাইন গোরস্তানে দাফন কাজ সম্পন্ন হবে মুনিরের।

আমারসংবাদ/এমএস