Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

নেদারল্যান্ডস সিরিজ থেকে ছিটকে গেছেন এনগিডি

স্পোর্টস ডেস্ক

নভেম্বর ২৪, ২০২১, ০৯:৫৫ এএম


 নেদারল্যান্ডস সিরিজ থেকে ছিটকে গেছেন এনগিডি

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নেদারল্যান্ডসের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছেন প্রোটিয়া পেসার লুঙ্গি এনগিডির।  

বুধবার (২৪ নভেম্বর) ক্রিকেট দক্ষিণ আফ্রিকা এক বিবৃতিতে জানায়, ‘তিনি (এনগিডি) ভালো ও উজ্জীবিত আছেন।’ এনগিডির স্থলাভিষিক্ত হিসেবে জুনিয়র ডালার নামও ঘোষণা করেছে বোর্ড।

ফাস্ট বোলিং ইউনিটের আরেক সদস্য লিজাড উইলিয়ামসও সিরিজে খেলতে পারবেন না। ইন্টারকোস্টাল মাসল স্ট্রেইনে ভুগছেন তিনি। তার স্থলাভিষিক্ত ঘোষণা হয়নি। তবে এনগিডি ও উইলিয়ামসের সুস্থতা পর্যবেক্ষণ করবে মেডিক্যাল টিম।

প্রথম সারির ছয় খেলোয়াড় অধিনায়ক টেম্বা বাভুমা, এইডেন মার্করাম, কুইন্টন ডি কক, রাসি ফন ডার ডুসেন, কাগিসো রাবাদা ও আনরিখ নর্টিয়েকে বিশ্রামে রেখে এই সিরিজের দল ঘোষণা করেছিল সিএসএ। নেতৃত্ব দিবেন কেশব মহারাজ, এই সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন হবে ওয়েন পার্নেলের।

শুক্রবার সুপারস্পোর্ট পার্কে প্রথম ওয়ানডে শুরুর আগে দক্ষিণ আফ্রিকানরা সিরিজের জন্য তাদের অনুশীলন শুরু করবে। ২৮ নভেম্বর ও ১ ডিসেম্বর একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ।

সাউথ আফ্রিকা দল: 
কেশভ মহারাজ (অধিনায়ক), ডারিয়ান ডুপাভিল্লোন, জুবায়ের হামজা, রিজা হেনড্রিকস, সিসান্ডা মাগালা, জানেমান মালান, ডেভিড মিলার, জুনিয়র ডালা, ডোয়াইন প্রিটোরিয়াস, আন্দিলে ফেলুকোয়ও, ওয়ায়েন পারনেল, রায়ান রিকেলটন, তাবরিজ শামসি, কাইল ভেরেয়ান্নে (উইকেটরক্ষক), খায়া জোন্ডো।

আমারসংবাদ/এমএস