মাত্র ৫০ টাকায় দেখা যাবে মিরপুর টেস্ট 

আগামীকাল (৪ ডিসেম্বর) দ্বিতীয় টেস্টে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে সকাল ১০টা থেকে শুরু হবে ম্যাচটি। তবে সমর্থকদের জন্য সুখবর, মাত্র ৫০ টাকায় মিলবে গ্যালারির টিকিট।

শুক্রবার (৩ ডিসেম্বর) থেকে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম বুথ থেকে টিকিট কিনতে পারবে দর্শকরা। সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলবে টিকিট বিক্রি। ম্যাচের দিনও পাওয়া যেতে পারে শেষ টেস্টের টিকিট। তবে তা স্টক থাকা সাপেক্ষে।

ইস্টার্ন স্ট্যান্ড থেকে খেলা দেখা যাবে মাত্র ৫০ টাকায়। সাউদার্ন ও নর্দান স্ট্যান্ডের টিকিটের মূল্য ১০০ টাকা, ক্লাব হাউজ ২০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ৩০০ টাকা ও গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম ৫০০ টাকা করে রাখা হয়েছে।

তবে স্টেডিয়ামে প্রবেশ করতে হলে লাগবে দুই ডোজ কোভিড টিকা কার্ড। মাঠে প্রবেশের সময় দেখাতে হবে টিকার সার্টিফিকেট দেখাতে হবে। ১৮ বছরের কম বয়সীদের সার্টিফিকেট লাগবে না।

প্রাণঘাতী করোনা ভাইরাস মহামারির ধকল কাটিয়ে দীর্ঘ দেড় বছর পর পাকিস্তান সিরিজ দিয়ে দর্শক ফিরেছে স্টেডিয়ামে। টি-টোয়েন্টি সিরিজের তিন ম্যাচ ও চট্টগ্রাম টেস্টের ধারাবাহিতায় মিরপুর টেস্টেও গ্যালারিতে থাকবে দর্শক। তবে ধারণক্ষমতার কেবল ৫০ শতাংশ টিকিট ছাড়া হচ্ছে এই সিরিজে।

আমারসংবাদ/এমএস