আড়াইহাজারে গৃহবধূ ধর্ষণ মামলার গ্রেপ্তার ২

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২২, ০৪:২৯ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে গৃহবধূ ধর্ষণ মামলার দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার তাদেরকে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের খাসেরকান্দী এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, উপজেলার গোপালদী পৌরসভার দাইরাদী গ্রামের মৃত ফাইজুলের ছেলে রমজান (৩৫) ও সাহার ছেলে ছামু (২৫)।

মামলার এজাহার সূত্রে জানা যায় যে, ধর্ষিতার স্বামী একজন পাওয়ারলুম কারখানার শ্রমিক। ২৭ নভেম্বর রাতে স্বামী ধর্ষিতাকে (৩৮) একা বাসায় রেখে ডিউটিতে চলে যান। রাত অনুমান ৩টার দিকে বাইরে থেকে কেউ ডাকলে ধর্ষিতা তার স্বামী এসেছেন ভেবে দরজা খুলে দেন। এ সময় অভিযুক্ত রমজান ও ছামু তার মুখে চেপে ধরে তাকে খাটে শুইয়ে ফেলে এবং তাদের মধ্যে ছামুর সহযোগিতায় রমজান তাকে বলপূর্বক ধর্ষণ করে। পরে স্বামী বাসায় আসলে ধর্ষিতা তার স্বামীকে ঘটনা সম্পর্কে খুলে বলেন। কিন্তু মান সম্মানের ভয়ে তারা বিষয়টি গোপন রাখেন। পরে অনেক ভেবে চিন্তে ধর্ষিতা নিজে বাদী হয়ে রোববার আড়াইহাজার থানায় ঘটনার সাথে জড়িত দুই জনের নাম উল্লেখ করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা গোপালদী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ফজলুলহক খান তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অভিযুক্তদের অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করেন।

আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার জানান, মামলা গ্রহণের কয়েক ঘণ্টার মধ্যে দুই আসামীকেই গ্রেপ্তার করে নারায়ণগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।

এসএম