দিনাজপুর আইনজীবী সমিতির শপথ ও দায়িত্ব হস্তান্তর সম্পন্ন

দিনাজপুর প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১২, ২০২৩, ০৭:৪৯ পিএম

দিনাজপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথ গ্রহন ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বুধবার (১২ এপ্রিল) বিকেল ৩টায় জেলা আইনজীবী সমিতির নতুন ভবনরে নিচতলা হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আয়োজিত শপথগ্রহন ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে নবনির্বাচিত সভাপতি এ্যাডঃ তহিদুল হক সরকার ও সাধারণ সম্পাদক আবু নঈম মো. হাবিবুল্লাহসহ ১৫ সদস্যর কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দদের শপথ বাক্য পাঠ করান প্রবীণ আইনজীবী এ্যাডঃ আজিজুল ইসলাম জুগলু।

অনুষ্ঠানে সভাপতি ও সদ্য বিদায়ী কার্যনির্বাহী কমিটির সভাপতি এ্যাডঃ একরামুল আমিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন নব-নির্বাচিত কমিটির সভাপতি এ্যাডঃ তহিদুল হক সরকার, সাধারণ সম্পাদক এ্যাডঃ আ.ন.ম হাবিবুল্লাহ। অনুষ্ঠানে ইন্দ্রোজিৎ কুমার রায় অনিকের সঞ্চালনায় নবনির্বাচিত ১৫ সদস্য কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দদের ফুল দিয়ে বরণ করেন সদ্য বিদায়ী কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ। 

এ ছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার এ্যাডভোকেট আনোয়ার কামাল। উক্ত অনুষ্ঠানে নির্বাচনের দায়িত্বে থাকা ৩ জনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। 

উল্লেখ্য উক্ত নির্বাচনে সম্মিলিত আইনজীবী ঐক্য পরিষদের মনোনীত মো. তহিদুল হক সরকার- আবু নঈম মো. হাবিবুল্লাহ প্যানেলের নির্বাচিত ও শপথ গ্রহনকারী নেতৃবৃন্দরা হলেন সভাপতি মো. তহিদুল হক সরকার, সহ সভাপতি মো. মেহবুব হাসান চৌধুরী লিটন ও মো. আবু বকর সিদ্দিক-২, সাধারণ সম্পাদক আবু নঈম মো. হাবিবুল্লাহ, সহ সাধারণ সম্পাদক মো. শাহরিয়ার কবির কিংশুক ও রিচার্ড মুর্মু, কোষাধ্যক্ষ মো. মাসুদ রানা-২, শিক্ষা ও সাংস্কৃকিত সম্পাদক কোহিনুর পারভিন চিস্তি, সমাজ কল্যান ও ধর্মীয় সম্পাদক মো. তোজাম্মেল হক লিটন, পাঠাগার সম্পাদক আহাম্মদ মন্ডল, সদস্য রেখা মনি, সৈয়দ মোসাব্বির হোসেন উচ্ছাস, শুভ বিশ্বাস, জয়ন্ত কুমার রায় জুয়েল ও নাজনীন আরা ইয়াসমিন।

এমএইচআর