নাটোর-৪ উপ নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন ডা. সিদ্দিকুর রহমান

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২৩, ১২:১২ পিএম

নাটোর-৪আসনের উপ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নৌকার মাঝি হয়েছেন বড়াইগ্রামের উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী। আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা শেষে ১৫ সেপ্টেম্বর শুক্রবার রাত সাড়ে আটটার দিকে দলের পক্ষ থেকে এই প্রার্থীর নাম ঘোষণা করা হয়।

তিনি নাটোর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদকের দায়িত্বে রয়েছেন।

প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে অনুষ্ঠিত মনোনয়ন বোর্ডের সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মনোনয়ন পাওয়ার পর উচ্ছ্বাস প্রকাশ করে ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী জানান, তাকে মনোনয়ন দেওয়ায় তিনি প্রধানমন্ত্রী প্রতি কৃতজ্ঞ। নৌকা প্রতীকে তিনি নিরঙ্কুশ বিজয় এনে দিবেন। একইসাথে সব বিভেদ ভুলে আওয়ামী লীগের সকল নেতা-কর্মীকে নৌকার পক্ষে নির্বাচন করারও আহ্বান জানান তিনি।

মূলত উত্তরের বর্ষীয়ান নেতা আব্দুল কুদ্দুসের মৃত্যুতে ৩০ আগস্ট আসনটি শূন্য হওয়ায় এখানে উপনির্বাচন আয়োজন করা হচ্ছে। দলীয় মনোনয়ন পেতে মনোনয়ন কিনেছিলেন আওয়ামী লীগের ১৭ নেতা।

নির্বাচন কমিশনের তফসিল মতে, নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের ভোট গ্রহণ হবে ১১ অক্টোবর। ১৭ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ১৮ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাই। মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়ের ১৯ থেকে ২১ সেপ্টেম্বর। আপিল নিষ্পত্তি ২৩ সেপ্টেম্বর। ২৪ সেপ্টেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ। প্রার্থীদের প্রতীক বরাদ্দ ২৫ সেপ্টেম্বর।

এআরএস